logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

‘করোনা টিকা নিয়ে বিভ্রান্তি ছড়িয়ে সফল হতে পারেনি বিএনপি’

পাবনা×বিএনপি×নেতাকর্মী×মঞ্চ×প্রতিপক্ষ×ঈর্ষা×অতিথি×দুপুর×
ছবি সংগৃহীত

তথ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. হাসান মাহমুদ বিএনপির উদ্দেশ্যে বলেছেন, করোনার টিকা নিয়ে বিভ্রান্তি ছড়ায়ে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টায় বিএনপি ব্যর্থ হয়েছে। বিএনপির বুদ্ধিজীবী ডা. জাফর উল্লাহ, বিএনপি নেতা রুহুল কবির রিজভীসহ অনেক নেতা প্রকাশ্যে ও অপ্রকাশ্যে টিকা নিয়েছেন। করোনা টিকা প্রাপ্তিতে উপমহাদেশে বাংলাদেশ প্রথম আর বিশ্বের মধ্যে ২৫তম দেশ।

ড. হাসান মাহমুদ পাবনার ফরিদপুরে উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীদের বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা টানা তিন মেয়াদে দেশের মানুষের কল্যাণে যে অভূতপূর্ব উন্নয়ন তথা উন্নয়নের মডেল হিসেবে বিশ্বের দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন।

এটা বজায় রাখতে নেতাকর্মীদের সংযত আচরণ করতে হবে। আওয়ামী লীগের কর্মকাণ্ডে প্রতিপক্ষের মধ্যে ঈর্ষা ও হিংসা দেখা দিয়েছে। অনেকেই নৌকায় উঠতে চান। কিন্তু সবাইকে নৌকায় তুলে নৌকা ডুবানোর দরকার নেই। তথ্যমন্ত্রী হাসান মাহমুদ দলের ত্যাগী, পরিশ্রমী ও দুর্দিনের নেতাকর্মীদের প্রকৃতভাবে মূল্যায়নের জন্য নেতাদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

বুধবার দুপুরে পাবনার ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে স্থানীয় ওয়াজ উদ্দিন খান স্মৃতি মুক্ত মঞ্চে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান সরকারের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল।

উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আলী আশরাফুল কবিরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় নেতা প্রফেসর মেরিনা জাহান কবিতা, সৈয়দ আব্দুল আওয়াল শামীম, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির এমপি।

প্রধান বক্তা ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।

জেবি

RTV Drama
RTVPLUS