• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আহত কর্মীকে পুলিশের কাছে থেকে ছিনিয়ে নিলেন ইশরাক

আরটিভি নিউজ

  ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১২:৩৮
আহত নেতাকে পুলিশের কাছে থেকে ছিনিয়ে নিলো ইশরাক

গত বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) মুক্তিযুদ্ধে অবদানের জন্য সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে দেয়া ‘বীর উত্তম’ খেতাব বাতিলে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের (জামুকা) সভায় সিদ্ধান্তের প্রতিবাদে ২ দিনের কর্মসূচি ঘোষণা করে বিএনপি। আজ শনিবার সকালেই জাতীয় প্রেসক্লাবের সামনে জড়ো হতে শুরু করে দলের নেতাকর্মীরা।

বেলা ১২টার দিকে বিএনপির বিক্ষোভ সমাবেশে নেতাকর্মীদের ওপর পুলিশের লাঠিচার্জ করে। দেখা যায়, কর্মীদের পুলিশের লাঠি চার্জের পর বিএনপি নেতা ইশরাক হোসেন তাদের নিরাপদ জায়গায় নিয়ে যাচ্ছেন। পরে তাদের এক আহত নেতাকে পুলিশ আটক করলেও তাকে ছিনিয়ে নিয়ে যায়।

দলটির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন দাবি করেন বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। তিনি অভিযোগ করে বলেন, পুলিশ অতর্কিতভাবে নেতাকর্মীদের ওপর হামলা করেছে। এতে কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সমাবেশের শেষদিকে হঠাৎ বিএনপি নেতাকর্মীরা হট্টগোল শুরু করলে পুলিশ তাদের ওপর লাঠিচার্জ করে। বিএনপি নেতাকর্মীরা এসময় প্রেসক্লাবের ভেতরে ঢুকে পড়ার চেষ্টা করেন। পরে তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করেন। পরে একপর্যায়ে সেখান থেকে সরে যায় বিএনপি নেতাকর্মীরা।

আরও পড়ুন :

এদিকে বিএনপি ও অঙ্গসংগঠনের সহস্রাধিক নেতাকর্মী সমাবেশে অংশ নিয়েছে। নেতাকর্মীদের মিছিল ও স্লোগানে পুরো প্রেসক্লাব ও আশপাশের এলাকা উত্তপ্ত হয়ে উঠেছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
বিএনপির ভারত বর্জন কর্মসূচির কারণ জানালেন নাছিম
X
Fresh