• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ভোটের আগেই বিজয়ী ঘোষণা আওয়ামী লীগ প্রার্থীকে

শিবচর(মাদারীপুর) প্রতিনিধি

  ১২ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২৪
The winning Awami League candidate before the vote
ভোটের আগেই বিজয়ী আওয়ামী লীগ প্রার্থী মো. আওলাদ হোসেন খান

মাদারীপুরের শিবচর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী (নৌকা প্রতীক) মো. আওলাদ হোসেন খানকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন মেয়র পদে অন্য কোনও প্রার্থী না থাকায় তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, আসন্ন শিবচর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী মো. আওলাদ হোসেন খান একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। আজ প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিল। তাই অন্য কোনও প্রার্থী মেয়র পদে না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হওয়ার আজ তাদের মধ্য প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

পৌরসভা নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান বলেন, ‘আসন্ন শিবচর পৌরসভা নির্বাচনে মেয়র পদে অন্য প্রার্থী না থাকায় আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী মো. আওলাদ হোসেন খানকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেছি।’

পঞ্চম ধাপে আগামী ২৮ ফেব্রুয়ারি শিবচর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এই পৌরসভায় মোট ভোটার ১ লাখ ৭ হাজার ৯১৮ জন।

আরও পড়ুন: প্রেমিককে ৫ টুকরো করে হত্যা, নারীর বিরুদ্ধে মামলা

পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ঋণ খেলাপি প্রার্থী শনাক্তে তথ্য চেয়েছে কেন্দ্রীয় ব্যাংক
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
X
Fresh