• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

একরামুল করিম চৌধুরীকে দল থেকে বহিষ্কার চাইলেন কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২১, ২১:৫২
Quader Mirza wanted to expel Ekramul Karim Chowdhury from the party
একরামুল করিম চৌধুরীকে দল থেকে বহিষ্কার চাইলেন কাদের মির্জা

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিকে কটূক্তি করায় বিক্ষোভ মিছিল ও লাগাতার অবস্থান ধর্মঘট পালিত হচ্ছে। আজ শুক্রবার বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে এই বিক্ষোভ মিছিল হয়েছে। সন্ধ্যার পর থেকে বসুরহাট বাজারের বঙ্গবন্ধু চত্বরে মেয়র আব্দুল কাদের মির্জা দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে লাগাতার ধর্মঘট চালিয়ে যাচ্ছেন।

বিক্ষোভ মিছিল শেষে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা জানান, নোয়াখালী সদর আসনের এমপি ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী ওবায়দুল কাদেরকে কটূক্তি করেছেন। তার সমর্থকরা বঙ্গবন্ধুকে নিয়েও কটূক্তি করেছেন। যতক্ষণ পর্যন্ত একরামুল করিম চৌধুরীকে বহিষ্কার করা না হবে ততক্ষণ পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করে যাবেন তিনি।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার দিনগত রাত ১২টার দিকে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি তার ভেরিফাইড ফেসবুক আইডিতে এসে লাইভের মাধ্যমে ওবায়দুল কাদের এমপিকে নিয়ে কটূক্তি করেন। সেই সাথে জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা না দিলে তিনি ওবায়দুল কাদেরের বিরুদ্ধে বিস্তারিত বলবেন বলে জানান।
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh