logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

সাঈদ খোকনের বিরুদ্ধে মানহানির মামলা করবেন মেয়র তাপস

Mayor Taposh will file a defamation suit against Saeed Khokon
ডিএসসিসির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও সাবেক মেয়র সাঈদ খোকন (বাঁয়ে)
ঢাকা দক্ষিণ সিটি করেপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, দুর্নীতির অভিযোগ নিয়ে সাবেক মেয়র সাঈদ খোকনের বক্তব্য মানহানিকর। তার বিরুদ্ধে মানহানির মামলা করা হবে।

রাজধানী কমলাপুর টিটিপাড়া সায়েদাবাদ গোপীবাগসহ বিভিন্ন এলাকার বক্স কালভার্টের ময়লা ও বর্জ্য অপসারণ কাজ পরিদর্শন করতে এসে সোমবার (১১ জানুয়ারি) সকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

দুর্নীতির বিরুদ্ধে সিটি করপোরেশনের চলমান অভিযান অব্যাহত থাকবে জানিয়ে তিনি বলেন, বিভিন্নভাবে যারা টাকা লেনদেন করেছেন তারাই দুর্নীতির অভিযোগ করছেন। সাবেক মেয়রের এমন বিষোদগার ব্যক্তিগত আক্রমণ বলে আমি মনে করি।।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে বক্স কালভার্ট এর ময়লা আবর্জনা পরিষ্কার কাজ বন্ধ ছিল। ওয়াসার কাছ থেকে যেসব যন্ত্রপাতি তারা বুঝে পেয়েছেন সেগুলোর বেশিরভাগই অচল। আসন্ন বর্ষা মৌসুমের আগেই নগরবাসী সুফল পাবেন।

এর আগে গতকাল রোববার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মেয়র তাপস বলেন, সাবেক মেয়র সাঈদ খোকন আমাকে জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন, এগুলো আমার কাছে কোনো গুরুত্ব বহন করে না। সেটা তার ব্যক্তিগত অভিমত। ‘ব্যক্তিগত আক্রোশে’কোনো বক্তব্যের ব্যাখ্যা দেওয়াটাও সমীচীন নয়। 
পি
 

RTV Drama
RTVPLUS