• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চরমোনাইর পীর ফের ইসলামী আন্দোলনের আমির 

আরটিভি নিউজ

  ০২ জানুয়ারি ২০২১, ১৮:২৫
Pir Charmonai is the Amir of the Islamic Movement
ফাইল ছবি

২০২১-২২ মেয়াদের জন্য কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। আগের মেয়াদের কমিটির মতোই এই কমিটিতেও আমিরের দায়িত্ব পেয়েছেন মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম এবং মহাসচিবের দায়িত্ব পেয়েছেন অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

আজ শনিবার (২ জানুয়ারি) ইসলামী আন্দোলন বাংলাদেশের দিনব্যাপী অনুষ্ঠিত কেন্দ্রীয় মজলিসে শুরার বৈঠক থেকে এই কমিটি ঘোষণা করা হয়।

মজলিসে শুরার সিদ্ধান্ত অনুযায়ী দলের মজলিসে সাদারাতের সদস্য হিসেবে স্থান পেয়েছেন, মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম, অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মাওলানা নুরুল হুদা ফয়েজী, মাওলানা আব্দুল আউয়াল, মাওলানা আব্দুল হক আজাদ, অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, অধ্যাপক আশরাফ আলী আকন, মাওলানা নেয়ামতুল্লাহ আল ফরিদী ও অধ্যাপক মাহবুবুর রহমান।

দলের নতুন কমিটির নায়েবে আমিরের দায়িত্ব পেয়েছেন মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (শায়খে চরমোনাই), মাওলানা আব্দুল আউয়াল ও মাওলানা আব্দুল হক আজাদ। যুগ্ম মহাসচিবের দায়িত্বে থাকছেন মাওলানা গাজী আতাউর রহমান, আলহাজ্ব আমিনুল ইসলাম ও ইঞ্জিনিয়ার আশরাফুল আলম।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইসলাম চর্চা নিয়ে বাড়াবাড়ি করলে জনতা বসে থাকবে না’
দেশের সর্বত্র অশান্তির আগুন দাউ দাউ করে জ্বলছে : চরমোনাই পীর
‘শিশু দিয়ে ভোটদান সরকারের দেউলিয়াত্বের প্রমাণ’
দুর্নীতি-জুলুম-অন্যায়কে ঘৃণা করলে ভোটকেন্দ্রে যাবেন না : চরমোনাই পীর
X
Fresh