logo
  • ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭

আহমদ শফী হত্যা মামলা ‘রাজনৈতিক চক্রান্ত’: বাবুনগরী

Hefazat's Ahmed Shafi murder case 'political conspiracy': Babungari
হেফাজতের প্রতিষ্ঠাতা আমির মরহুম আল্লামা শাহ আহমদ শফী (বামে), আয়োজিত সংবাদ সম্মেলন (ডানে)
হেফাজতের প্রতিষ্ঠাতা আমির মরহুম আল্লামা শাহ আহমদ শফীর স্বাভাবিক মৃত্যু হয়েছে দাবি  করে হেফাজতের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন ‘যারা অস্বাভাবিক দাবি করে, তারা রাজনৈতিক ফায়দা লুটের জন্য এই মিথ্যাচার চালাচ্ছে, এটি রাজনৈতিক চক্রান্ত’। আজ বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামের হাটহাজারীর দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসা মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে হেফাজতের আমীর বলেন, ‘আল্লামা শফীর স্বাভাবিক মৃত্যু হলেও একটি কুচক্রি মহল এ নিয়ে অপপ্রচার চালাচ্ছে। মৃত্যুর ৩ মাস পর তার মৃত্যুকে অস্বাভাবিক আখ্যা দিয়ে একটি মিথ্যা মামলাও দায়ের করে। অনতিবিলম্বে দায়েরকৃত মামলা প্রত্যাহার করার দাবি জানাচ্ছে হেফাজত।’

শফীকে চিকিৎসায় বাঁধা দেয়ার বিষয়ে এক প্রশ্নে বাবুনগরী বলেন, ‘আল্লামা শফী অসুস্থ হওয়ার পর তাকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে তখন সিনিয়র শুরা সদস্য সবাই ছিলেন উপস্থিত। তাদের সামনে তাকে চিকিৎসা জন্য হাসপাতালে নেয়া হয়েছে। আমরা সবাই হুজুর (আল্লামা শফি) আশেক, প্রেমিক। ওনার উপর নির্যাতন করার প্রশ্নই আসে না। যে অভিযোগ করছে তা বানোয়াট, মিথ্যা ও ভিত্তিহীন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, হেফাজতের সিনিয়র নায়েবে আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী, দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার শূরা সদস্য আল্লামা মোহাম্মদ ইয়াহইয়া, আল্লামা নোমান ফয়জী, হেফাজত নেতা আল্লামা তাজুল ইসলাম, আল্লামা মোহাম্মদ শোয়াইব, আল্লামা মুফতী কেফায়েতুল্লাহ, আল্লামা মুফতী জসিম উদ্দীন। 

হেফাজতের সাবেক আমীরকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে, এমন অভিযোগ এনে তার শ্যালক মো.  মাঈনুদ্দীন গত ১৭ ডিসেম্বর চট্টগ্রামের একটি আদালতে সংগঠনটির যুগ্ম মহাসচিব মামুনুল হকসহ ৩৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।  মামলার আসামিদের বেশিরভাগই বর্তমান আমীর জুনায়েদ বাবুনগরীর ঘনিষ্ঠ। তাদের অনেকে হেফাজতের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন।

কেএফ

RTV Drama
RTVPLUS