• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বর্তমান সরকারের পরিণতি এরশাদের মতোই হবে: ভিপি নুরুল

আরটিভি নিউজ

  ২২ ডিসেম্বর ২০২০, ১৯:০৮
The outcome of the current, government will be the same, rtv news
ছবি সংগৃহীত

ইতিহাস থেকে শিক্ষা না নিলে বর্তমান সরকারের পরিণতি হবে আইয়ুব খান, এরশাদের মতো স্বৈরশাসকের মতোই। জনগণ ফুঁসে উঠছে চতুর্দিক থেকে। জনগণ গণতন্ত্রহীনতা ও বিচারহীনতায় ভুগছে। এই সরকার দীর্ঘ ১২ বছর ধরে দমন পীড়ন করে গণতন্ত্রকে ধ্বংস করছে। আওয়ামী লীগ চায় দেশে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করতে। কিন্তু দেশের গণতন্ত্রকামী জনতা একদলীয় শাসনব্যবস্থা কায়েম হতে দেবে না। বললেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরু।

রাজধানীর পল্টন মোড়ে আজ মঙ্গলবার দুপুরে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

গেলো বছরের ২২ ডিসেম্বর ডাকসু ভবনে নুরুল ও তার সহযোগীদের ওপর ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীদের হামলার ঘটনার এক বছর পূর্তিতে ছাত্র অধিকার পরিষদের ব্যানারে ‘বিচারহীনতার বিরুদ্ধে কালো পতাকা মিছিল’ শীর্ষক এ কর্মসূচিতে নুরুল সমাপনী বক্তব্য দেন।

‘দেশে সাংবাদিক হত্যা, বুয়েটে আবরার হত্যা, কুমিল্লায় তনু হত্যা, কক্সবাজারে মেজর সিনহা হত্যাসহ সব হত্যাকাণ্ডের বিচারের দাবিতে ও গণতান্ত্রিক অধিকার আদায়ের লক্ষ্যে’ আজ সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ করে ছাত্র অধিকার পরিষদ। সেখানে ডাকসু ভবনে হওয়া হামলায় আহত তুহিন ফারাবি, আদিব আরিফ, মশিউর রহমান ও আকরাম হুসাইন বক্তব্য দেন।

পরে সেখান থেকে মিছিল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে সমাবেশ করেন। এরপর কালো পতাকা মিছিল নিয়ে শাহবাগ হয়ে পল্টন মোড়ে গিয়ে অবস্থান নিয়ে সমাবেশ করেন তারা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র গরমে পশ্চিমবঙ্গে সরকারি স্কুল বন্ধ ঘোষণা
জিয়া ছিলেন মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী: পররাষ্ট্রমন্ত্রী
প্রান্তিক স্বাস্থ্যসেবা উন্নয়নে কাজ করছে সরকার : স্বাস্থ্যমন্ত্রী
নৌকা বাদ দিলেও ভোট চুরির প্রকল্প থেকে সরেনি সরকার: আমীর খসরু
X
Fresh