• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দেশের প্রতিটি ইউনিয়নে বঙ্গবন্ধুর ভাস্কর্য করা হবে: খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ ডিসেম্বর ২০২০, ২৩:২৪
Bangabandhu will be sculpted in every union of the country: Food Minister
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, দেশের প্রতিটি ইউনিয়নে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে। কেউ এসব ভাস্কর্য ভাঙার চেষ্টা করলে কঠোরভাবে প্রতিরোধ না, প্রতিহত করা হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা ভাস্কর্য পাহারা দেবেন। দেশে উগ্রবাদী গোষ্ঠী আবারও মাথা চাড়া দেওয়ার চেষ্টা করছে।

শুক্রবার বিকেলে নওগাঁর মহাদেবপুরে জাহাঙ্গীরপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী আরও বলেন, যারা ভাষার জন্য জীবন দিয়েছে তাদের সম্মানে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ও মাদরাসায় বাধ্যতামূলকভাবে শহীদ মিনার তৈরি করা হবে।

ছাত্রলীগের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আদর্শে ছাত্রলীগের নেতাকর্মীদের গড়ে উঠতে হবে। ছাত্রলীগে কোনো মাদকাসক্ত, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজের স্থান হবে না।

উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মঞ্জুর মোর্শেদের সভাপতিত্বে সম্মেলনে সভায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট শহিদুজ্জামান সরকার এমপি, ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব ভোদন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আপেল মাহমুদ, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী, সাধারণ সম্পাদক আমানুজ্জামান শিউলসহ কেন্দ্রীয় ও স্থানীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ।
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বঙ্গবন্ধু কন্যা নারীদের অগ্রযাত্রার পরিবেশ তৈরি করে দিয়েছেন’
‘বিদ্যুতের দাম বৃদ্ধিতে কৃষকদের ওপর প্রভাব পড়বে না’
‘জয় বাংলা স্লোগান’ মুক্তিযুদ্ধের অনুপ্রেরণা : খাদ্যমন্ত্রী
রমজানে ৫০ লাখ পরিবারকে চাল দেওয়া হবে : খাদ্যমন্ত্রী
X
Fresh