• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফেসবুকে এমপির বিরুদ্ধে ছাত্রলীগ নেতার পোস্ট, থানায় জিডি

কুড়িগ্রাম (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ ডিসেম্বর ২০২০, ১৮:৩৭
BCL leader's post against MP on Facebook, GD at police station
ফেসবুকে এমপির বিরুদ্ধে ছাত্রলীগ নেতার পোস্ট

কুড়িগ্রাম-১ আসনের জাতীয় সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর তার লোকজন দিয়ে বাড়িতে হামলা, জমি দখল, মারপিট, মিথ্যা মামলার অভিযোগ তুলে ফেসবুকে একটি স্ট্যাটাস পোস্ট দিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ অর্থ সম্পাদক মেহেদি হাসান। এ বিষয়ে জাতীয় সংসদের ভাবমূর্তি বিনষ্ট এবং সম্মানহানি হয়েছে মর্মে কচাকাটা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন কচাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-অর্থ সম্পাদক মেহেদি হাসান তার ফেসবুক আইডিতে শনিবার বেলা ১১টার দিকে স্টাটাসটি পোস্ট দেন।

স্ট্যাটাসের শিরোনামে তিনি লেখেন, ‘আমার বাবাকে সুস্থ অবস্থায় ফেরত চাই।’ তার পরে লেখেন, ‘২৫ কুড়িগ্রাম ১ আসনের এমপি সাহেব তার লোকজন দিয়ে আমার চাচার বাড়িতে হামলা করে বাড়ি জমি দখল করেছে। মিথ্যা মামলা করছে। আমার বাবা একজন অবসরপ্রাপ্ত শিক্ষক। বৃদ্ধ মানুষ। তাকে মারপিট করে দখলকৃত বাড়িতে আটকে রেখেছে। আমি ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিচার চাই। তার সন্ত্রাসী বাহিনী থেকে মুক্তি চাই।’

এ ফেসবুক স্ট্যাটাস দেওয়ার কারণ জানতে চাইলে মেহেদি হাসান জানান, তার পৈতৃক নিবাস কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা ইউনিয়নের ভোটেরহাইল্যা গ্রামে। সেখানে জালিরচর এলাকায় জমিজমা নিয়ে ছমির উদ্দিন গংদের সাথে বিরোধ চলে আসছিল। ছমির মিয়া সংসদ সদস্যের ছত্রছায়ায় চলে। আজ সকালে ছমিরের নেতৃত্বে ৩০ থেকে ৪০ জনের একটি দল আমার চাচার বাড়িতে হামলা চালায়। বাড়ির সকল সদস্যকে মারপিট করে। এসময় আমার বৃদ্ধ বাবা অবসরপ্রাপ্ত শিক্ষক কাশেম মাস্টারকে মাথা ফাটিয়ে দেয় এবং পা ভেঙে দেয়। এছাড়া মহিলাসহ আরও ছয়জনকে মারাত্মকভাবে আহত করে। এর আগে ছমির মিয়া এমপির মদদে আমাদের নামে মিথ্যা মামলা করে। ফেসবুক পোস্টটি ঘিরে কেউ মামলা বা জিডি করেছে কিনা আমার জানা নেই।

জাতীয় সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর জানান, আমাকে নিয়ে মেহেদি হাসানের ফেসবুক আইডিতে দেওয়া পোস্টটি সম্পূর্ণ মিথ্যা। আমি আমার আইডিতে এর প্রতিবাদ করেছি।

থানায় জিডির আবেদনকারী কচাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জানান, ফেসবুকে পোস্ট দেখে আমাদের মনে হয়েছে, আমাদের দলের ও এমপির সম্মান ক্ষুণ্ন হয়েছে। বিষয়টি নিয়ে ভাইয়ের (এমপি) সাথে পরামর্শ করে জিডি করা হয়েছে।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম জানান, জমিজমা সংক্রান্ত বিরোধে দুইপক্ষের সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের ৮-৯ জন আহত হয়েছেন। আমরা উভয়পক্ষের ৬ জনকে আটক করেছি। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে মামলা দায়ের করা হবে। এছাড়া আটকদের বিরুদ্ধে আলাদা মামলার পরোয়ানা জারি ছিল। ফেসবুকের পোস্ট ঘিরে জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, পরবর্তীতে এমপি মহোদয়ের সিদ্ধান্ত মোতাবেক আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আত্মসমর্পণ করে কারাগারে সাবেক এমপি মান্নান
ফেসবুকে মনের কথা লিখলেও তুলে নিয়ে যায় : মির্জা ফখরুল
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
‘তিলোত্তমা মুরাদনগর’ গড়তে সবার সম্মিলিত অংশগ্রহণ চাই : এমপি জাহাঙ্গীর
X
Fresh