• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জনতার মুখোমুখি হবেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম

আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২০, ১৬:৫৬
DNCC Mayor Atiqul Islam will face the crowd
জনতার মুখোমুখি হবেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম

এবার প্রতিশ্রুতি বাস্তবায়নে নগরবাসীর মুখোমুখি হচ্ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (বিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। তার নির্বাচনী প্রতিশ্রুতি ছিল নগরবাসীর কথা শুনবেন এবং তাদের প্রয়োজন, মতামত মাথায় রেখেই নগরের উন্নয়ন করবেন।

#জনতার_মুখোমুখি_নগরসেবক এই হ্যাশট্যাগ অনুসরণ করে নগরবাসী সরাসরি কথা বলতে পারবেন মেয়র আতিকুল ইসলামের সঙ্গে। মঙ্গলবার (১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত এক ঘণ্টা ফেসবুক লাইভে থাকবেন তিনি।

এ প্রসঙ্গে মেয়র আতিকুল ইসলাম বলেন, নগর পরিকল্পনা ও পরিচালনায় স্বচ্ছতা, জবাবদিহিতা ও জনগণের অংশগ্রহণ নিশ্চিত করতেই আমি জনতার মুখোমুখি হচ্ছি। এ কর্মসূচির লক্ষ্য একটাই- সবাই মিলে গড়ব সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা।

এ সময় তিনি নগরের বিভিন্ন সমস্যা, সমাধানের উপায়, নগরের বিভিন্ন বিষয়ে পরিকল্পনা ও পরিচালনা সম্পর্কে সরাসরি কথা বলবেন। জনতার সঙ্গে মেয়রের প্রশ্নোত্তরের সংযোগ ঘটাতে সঞ্চালক হিসেবে থাকবেন চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস।

নগরবাসী তাদের প্রশ্ন, মন্তব্য এবং মতামত লাইভ অনুষ্ঠানে যেমন দিতে পারবেন তেমনি আগেও করে রাখতে পারবেন, ডিএনসিসির অফিসিয়াল ফেসবুক পেইজ এবং মেয়রের অফিসিয়াল ফেসবুক পেজ এ কর্মসূচি সংক্রান্ত পোস্টে। কমেন্ট বক্সে #জনতার_মুখোমুখি_নগরসেবক লিখে প্রশ্ন, মন্তব্য এবং মতামত লিখতে হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডেঙ্গু প্রতিরোধে একযোগে মাঠে নামছে ডিএসসিসির ৫৪ ওয়ার্ড
ডিএনসিসি এলাকায় মশা নিধন ক্যাম্পেইন ২২ এপ্রিল
ডিএনসিসির স্বাস্থ্যসেবার উন্নয়নে সহায়তার আশ্বাস বিশ্ব স্বাস্থ্য সংস্থার
দেশের প্রথম স্মার্ট পার্কের উদ্বোধন
X
Fresh