• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

জাতীয় পার্টির স্বতন্ত্রতা আছে: কাদের

আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২০, ২১:১৮
Jatiya Party, uniqueness, Quader
জাপার চেয়ারম্যান জিএম কাদের

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সঙ্গে জাতীয় পার্টি (জাপা) মহাজোট করেছে এবং জাতীয় নির্বাচন করেছে। মহোজোট করলেও জাপা কখনই আওয়ামী লীগ হয়ে যায়নি। জাপার স্বতন্ত্রতা রয়েছে বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

আজ শনিবার (২১ নভেম্বর) রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাপা ঢাকা মহানগর দক্ষিণের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টির স্বতন্ত্রতা রয়েছে। দেশের মানুষ যদি মনে করেন, জাপা ও আওয়ামী লীগ একই তাহলে সেটি দলের জন্য সুখকর নয়। জাতীয় পার্টি দেশের জনগণের জন্য রাজনীতি করে। আমাদের বক্তব্যে জনগণের আশা-আকাক্সক্ষার বিষয়গুলো তুলে ধরতে হবে।

তিনি বলেন, আজ দেশে রাজনৈতিক কর্মকাণ্ড নেই বললেই চলে। বড় তিনটি দল ছাড়া অন্য রাজনৈতিক দল দৃশ্যমান নয়। এটি ভালো লক্ষণ নয়। রাজনৈতিক দল যত বেশি থাকবে, জবাবদিহিতা তত নিশ্চিত হয়। আজ আইন করেও অপরাধ ঠেকানো যাচ্ছে না। এর কারণ দেশে সুশাসনের অভাব।

চিকিৎসা খাতের সমালোচনা করে জাপার চেয়ারম্যান আরও বলেন, মফস্বলে বেশিরভাগ হাসপাতালে আইসিইউ নেই। মানুষ অসুস্থ্য হলেই চিকিৎসার জন্য শহরে চলে আসেন।

এফএ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সড়কে প্রতিদিনের অপমৃত্যু যেন স্বাভাবিক ঘটনা : জি এম কাদের
হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু : কাদের
ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে যা বললেন রিজভী
‘স্বাধীনতার চেতনা ধ্বংস করার জন্য বিএনপির জন্ম’
X
Fresh