logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

মাশরাফীর খবরটি ভুয়া

Mashrafe bin Murtaza
মাশরাফী বিন মুর্তজা
বিকেল থেকে নতুন আলোচনায় জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফী বিন মুর্তজা। খবর ছড়িয়েছিল যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন মাশরাফী। তবে এটি ছিল একটি গুজব। 

মাশরাফীর ছোট ভাই মুরসালিন বিন মুর্তজা আরটিভি নিউজকে বলেন, খবরটি ভুয়া। বিভিন্ন গণমাধ্যমে পদ পাওয়া নিয়ে যে খবর প্রকাশ হয়েছে তা সত্য নয়। 

শনিবার বিকেলে যুবলীগের ২০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

গত বছরের ২৩ নভেম্বর গঠিত হয় আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি। যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির বড় ছেলে শেখ ফজলে শামস পরশ সংগঠনের চেয়ারম্যান হন। সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয় মাইনুল হোসেন খান নিখিলকে। 

জাতীয় কংগ্রেসের প্রায় এক বছর পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো। কমিটির প্রেসিডিয়াম সদস্যরা হলেন- অ্যাডভোকেট মামুনুর রশীদ, মনজুর আলম শাহীন, আবু আহমেদ নাসিম পাভেল, শেখ সোহেল উদ্দীন, ডা. খালেদ শওকত আলী, শেখ ফজলে ফাহিম, সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। তবে একটি পদ খালি রাখা হয়েছে। সেটি নিয়েও বেশ আলোচনা। কেউ কেউ এই পদটি ঘিরে গুজব ছড়িয়েছেন বলে শোনা যাচ্ছে। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন তুলে আলোচনায় আসেন মাশরাফী। নৌকা প্রতীকে ২ লাখ ৭১ হাজার ২১০ ভোট পেয়ে জয়ী হন।  নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্টের প্রার্থী এনপিপির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ ধানের শীষ প্রতীকে পেয়েছিলেন ৭ হাজার ৮৮৩ ভোট।

জিএ

RTVPLUS