logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

‘বাইডেনকে বোঝাতে ঢাকায় বাস পোড়ানো হয়েছে’

Bus, fire, Dhaka, Biden
ডা. জাফরুল্লাহ চৌধুরী
বাংলাদেশে সন্ত্রাস আছে। এই সন্ত্রাস দমনে যুক্তরাষ্ট্রের নব-নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের দরকার। এটি বোঝাতে রাজধানীতে বাস পোড়ানো হয়েছে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

শুক্রবার (১৪ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজীর মুক্তির দাবিতে নাগরিক সভায় তিনি এ মন্তব্য করেন। 

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট জো বাইডেন নির্বাচিত হওয়ার পর সবাইকে ফোন দিয়েছেন, কিন্তু শেখ হাসিনাকে ফোন দেননি।  নতুন এই প্রেসিডেন্টের দৃষ্টি আকর্ষণ করতে গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) বাস পোড়ানো হয়েছে।

তিনি বলেন, দেশে গণতন্ত্রের কবর দেওয়া হয়েছে। গণতন্ত্র পুনরুদ্ধারে সবাইকে রাজপথে নামতে হবে। 

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রসঙ্গে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, রাজনৈতিক নেতাকর্মীদের জামিন দেওয়া হচ্ছে কিন্তু খালেদা জিয়াকে জামিন দেওয়া হচ্ছে না। খালেদা জিয়ার ওপরে এতো অত্যাচারের কিভাবে নেতাকর্মীরা সয়ে যাচ্ছে? এটি অত্যন্ত দুর্ভাগ্যজনক ও নিন্দনীয়।

নয়াদিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিনের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সুকোমল বড়ুয়া, কবি আবদুল হাই শিকদার ও বিএফইউজের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রোকন প্রমুখ। 

এফএ 

RTVPLUS