• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আওয়ামী লীগ ভিন্নমতকে সহ্য করতে চায় না: ফখরুল (ভিডিও)

আরটিভি নিউজ

  ৩০ অক্টোবর ২০২০, ১৫:১৯

আওয়ামী লীগ একদলীয় শাসনব্যবস্থায় বিশ্বাসী, তারা ভিন্নমতকে সহ্য করতে চায় না। আমার কাছে খুব ইন্টারেস্টিং লাগে। তারা আগে বলেছে বিএনপি নেই। বিএনপি নাকি একেবারে নিঃশেষ হয়ে গেছে- এমন মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (৩০ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবে এগ্রিকালচারিস্টস এসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যাব) আয়োজিত এক আলোচনা সভায় মির্জা ফখরুল এসব কথা বলেন।

ওবায়দুল কাদেরের উদ্দেশে তিনি বলেন, বিএনপি এত বেশি করে আছে, এত প্রবলভাবে আছে যে আপনি প্রত্যেক দিন বিএনপিকে নিয়েই কথা বলেন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের প্রত্যেক দিন একটাই কাজ হলো বিএনপির বিরুদ্ধে কথা বলা।

চতুর্দিকে দুর্নীতি উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, একটা কথাও সত্য বলে না। সরকার যে ভাষ্য দেয়, তার সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই। চতুর্দিকে দেখি সবাই কোভিডে আক্রান্ত হয়ে যাচ্ছে। খবর নিয়ে দেখবেন খুব কম পরিবার আছে যাদের কেউ না কেউ আক্রান্ত হয়নি। ঢাকা উত্তরের মেয়রের পরিবারের ১৯ জন আক্রান্ত হয়েছেন। বেশিরভাগ ক্ষেত্রে জেলাগুলোতে এখন কোনো টেস্ট হয় না। ওই যে ট্রাম্প বলেছে, ‘নো টেস্ট নো করোনা’।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা কখনও হতাশার কথা বলবেন না। হতাশা দিয়ে কখনও লড়াই করা যায় না। যা করবেন আশা নিয়ে করতে হবে। সামনে সেই আশার লক্ষ্য রাখতে হবে। গণতন্ত্রের সূর্য উঠবেই।

জিএ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খেপে গিয়ে নিজের শরীর নিয়ে যে মন্তব্য করলেন নোরা ফাতেহি
সাবেক স্ত্রী তিন্নি সম্পর্কে হিল্লোলের মন্তব্য 
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
X
Fresh