• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

হাসপাতাল থেকে ফিরলেন রিজভী

আরটিভি নিউজ

  ২৮ অক্টোবর ২০২০, ১৭:৪৭
রুহুল কবির রিজভী
রুহুল কবির রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। শারিরীক অবস্থার উন্নতি হওয়ায় বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতাল থেকে বাসায় ফেরেন তিনি। ল্যাবএইডের চিকিৎসক প্রফেসর ডা. লুৎফর রহমান আরটিভি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় আজ (বুধবার) তাকে ছুটি দেয়া হয়েছে। গতকাল (মঙ্গলবার) প্রফেসর ডা. সোহরাবুজ্জামান, প্রফেসর ডা. লুৎফর রহমান, প্রফেসর ডা. মাহবুবুর রহমান, ডা. আবদুর জাহেদ, ডা. মাহাবুবুল ইসলাম, ডা. নিজাম উদ্দিন ও ডা. ফিরোজ আমিনের নেতৃত্বে মেডিকেল বোর্ড তার স্বাস্থ্যের সর্বশেষ পরীক্ষা করেন। এ সময় তার ইকো কার্ডিওগ্রামও করা হয়।

ডা. লুৎফর রহমান আরও বলেন, রুহুল কবির রিজভীর ফলোআপ পরীক্ষা করে দেখা যায় তার শারীরিক অবস্থা ইপপ্রুভ হয়েছে। তার হার্টের সমস্যা ৩০ ভাগ থেকে ৪৫ ভাগে উন্নতি হয়েছে। ব্লাড সুগার সামান্য আনকন্ট্রোল (অনিয়ন্ত্রিত) থাকলেও ডায়াবেটিকস পুরোপরি কন্ট্রোলে আছে। সার্বিকভাবে তার অবস্থা আগের চেয়ে অনেক ভালো। তাই আজ (বুধবার) তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়। বাসায় তাকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিতে হবে। দেড়মাস পর আবারও তার এনজিওগ্রাম করতে হবে।

গেলো ১৪ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন শেষে দলীয় কার্যালয়ে যাওয়ার সময় তার হার্টঅ্যাটাক হয়। প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে পরে তাকে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রামে করা হলে হার্টে ব্লক ধরা পড়ে। তিনি সেখানেই চিকিৎসা শেষে বুধবার বাসায় ফিরলেন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘চালের দাম কমানোর কথা বলে আরও বাড়িয়েছে সরকার’
ঈদের দিনও নেতাকর্মীদের ঘরে কান্নার রোল : রিজভী
নেতাকর্মীদের ঈদ পালন করতে হয় শোকাচ্ছন্ন পরিবেশে : রিজভী
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
X
Fresh