Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

গণফোরাম থেকে মন্টু-সাইয়িদসহ ৮ নেতা বহিষ্কার

গণফোরাম
৮ নেতাকে বহিষ্কার করেছে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরাম

গণফোরামের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু ও নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইয়িদসহ ৮ জন নেতা বহিষ্কার করেছে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন গণফোরাম। দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাদেরকে প্রথমে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। কিন্তু এবার তাদের বহিষ্কার করা হয়েছে।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জহুর হোসেন চৌধুরী হলে গণফোরামের কেন্দ্রীয় কমিটির সভায় এই বহিষ্কারের পাশাপাশি ১২ ডিসেম্বর জাতীয় কাউন্সিল অনুষ্ঠানের ঘোষণা দেয়া হয়।

বহিষ্কৃত অন্য নেতারা হলেন- সুব্রত চৌধুরী, জগলুল হায়দার আফ্রিক, হেলালউদ্দিন, লতিফুল বারী হামিম, খান সিদ্দিকুর রহমান ও আবদুল হাসিব চৌধুরী। এদের মধ্যে হেলাল, লতিফুল, সিদ্দিকুর ও হাসিব চৌধুরীকে আগে সাময়িক বহিষ্কার করা হয়েছিল।

গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া আরটিভি নিউজকে বলেন, এক দল ছেড়ে আরেক দল করা বা অন্য দলে চলে যাওয়া গণফোরামে এটা অনেক হয়েছে। কিন্তু দলকে ছেড়ে দলের ক্ষতি করার চেষ্টা করাটা এটা একটু অন্যরকম ব্যাপার। যারা এটা করছে ভাগ্য ভালো যে আমরা তাদেরকে চিনতে পেরেছি। চিনতে পারার সুযোগটা তারাই আমাদেরকে দিয়েছে। তারা যে কী প্রকৃতির মানুষ, আমরা সবাই এখন আন্দাজ করতে পারছি, এটা প্রকাশ্যে চলে এসেছে।

আরও পড়ুন:

ফেনীতে ধর্ষণ বিরোধী লংমার্চের সমাবেশে হামলা, ছাত্র ইউনিয়ন সভাপতিসহ আহত ২০

আমার বিরুদ্ধে মামলা হলে ডিসির বিরুদ্ধেও হওয়া উচিত: নিক্সন চৌধুরী

গণতন্ত্র ফিরিয়ে দেয়ার আহ্বান ডা. জাফরুল্লার

এসজে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS