Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮

নির্ধারিত সময়ে নির্বাচন, জনগণই পরবর্তী সরকার ঠিক করবে: কাদের  

নির্ধারিত সময়ে নির্বাচন, জনগণই পরবর্তী সরকার ঠিক করবে: কাদের  
ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে রাজনীতির শান্ত পরিবেশ বিরাজ করছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশে এগিয়ে যাচ্ছে। এখন মধ্যবর্তী নির্বাচনের টালবাহানার দরকার নেই। নির্ধারিত সময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। তখন জনগণই পরবর্তী সরকারকে নির্ধারণ করবে।

মধ্যবর্তী নিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ডা. জাফরুল্লাহ চৌধুরীর বক্তব্যের জবাব শনিবার ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে ওবায়দুল কাদের বলেন, করোনাকালীন মুহূর্তে নানা প্রতিকূলতার মধ্যেও দেশ এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ আওয়ামী লীগের ওপর ভরসা রেখেছে। আর এ দেশের রাজনীতিতে সততার অনন্য উদাহরণ বঙ্গবন্ধু পরিবার। দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন একটি অপশক্তি দেশকে পিছিয়ে দেয়ার নানা ষড়যন্ত্রে লিপ্ত। দেশ-বিদেশে কোথায় বৈঠক হচ্ছে, কী ষড়যন্ত্র চলছে তার খবর অজানা নয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা অবস্থায় বাংলাদেশ পাঁচবার দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। দেশের মানুষকে লজ্জা আর হতাশার সাগরে ডুবিয়েছিল। আওয়ামী লীগ ক্ষমতায় এসে দুর্নীতিবাজদের বিরুদ্ধে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। বাংলাদেশ বিশ্বে এখন মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আওয়ামী লীগের আমলের এই উন্নয়নের ধারা বাধাগ্রস্ত করতে কিছু কুচক্রী মহল দেশ-বিদেশে চক্রান্ত করে চলছেন। এই চক্রান্ত কখনই সফল হবে না।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিকের সভাপতিত্বে ভার্চুয়াল প্লাটফর্মে বক্তব্য দেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ডক্টর কামাল আবদুল নাসের চৌধুরী, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্’র (বিইউপি) বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক ডক্টর সৈয়দ আনোয়ার হোসেন, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম।

এফএ/এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS