• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কোথাও কোনও সমস্যা নেই: মনু

আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২০, ১১:১৪
কোথাও কোনও সমস্যা নেই: মনু
কাজী মনিরুল ইসলাম মনু ।। ছবি: সংগৃহীত

ঢাকা-৫ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু বলেছেন, মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছে। কোথাও কোনও সমস্যা নেই। নজির হয়ে থাকবে এ নির্বাচন।

আজ শনিবার (১৭ অক্টোবর) সকালে রাজধানীর যাত্রাবাড়ীর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে আসেন তিনি। পরে নেতাকর্মীদের নিয়ে কেন্দ্রে প্রবেশ করে ভোট কক্ষে যান। সেখান থেকে বের হয়ে তিনি এসব কথা বলেন।

কাজী মনিরুল ইসলাম মনু বলেন, ফলাফল যাই হোক, সেটা মেনে নেবেন। তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এসময় বিএনপি প্রার্থীর অভিযোগগুলোর কোনও সত্যতা নেই বলে দাবি করেন তিনি।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৪টি ওয়ার্ড নিয়ে গঠিত এ আসন। উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের মো. কাজী মনিরুল ইসলাম, বিএনপির সালাহ্উদ্দিন আহম্মেদ, জাতীয় পার্টির মীর আব্দুর সবুর, গণফ্রন্টের এইচ এম ইব্রাহিম ভূঁইয়া, বাংলাদেশ কংগ্রেসের মো. আনছার রহমান শিকদার ও ন্যাশনাল পিপলস পার্টির মো. আরিফুর রহমান।

আরও পড়ুনঃ
দিনের ভোট রাতে হওয়ার সুযোগ নেই: সিইসি
দুই উপনির্বাচনে বিএনপির প্রার্থী জাহাঙ্গীর ও সেলিম

এই আসনের মোট ভোট কেন্দ্র ১৮৭টি। মোট ভোট কক্ষের সংখ্যা ৮৬৪টি। মোট ভোটার ৪ লাখ ৭১ হাজার ১২৯ জন। এদের মধ্যে এতে ২ লাখ ৪১ হাজার ৪৬৪ জন পুরুষ এবং ২ লাখ ২৯ হাজার ৬৬৫ জন নারী ভোটার।

গত ৬ মে হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে ঢাকা-৫ আসন শূন্য হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
X
Fresh