smc
logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭

আ.লীগ দিনবদলের ইতিহাস সৃষ্টি করেছে: নৌপ্রতিমন্ত্রী

  আরটিভি নিউজ

|  ১৬ অক্টোবর ২০২০, ১৭:২২ | আপডেট : ১৬ অক্টোবর ২০২০, ২১:৩১
A-League, created a history, Minister of Shipping
নৌ-পরিবহন প্রতিমিন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী
নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, স্বাধীনতার পরবর্তী সময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে বিচারহীনতার রাজনীতি চালু করে অপার সম্ভাবনার বাংলাদেশকে অন্ধকারে ঠেলে দিয়েছিল ঘাতকরা। আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় এসে রাজনৈতিক, অর্থনীতি, প্রযুক্তিসহ সকল সেক্টরে দিনবদলের ইতিহাস সৃষ্টি করেছে। যার সুফল জনগণ দেখতে পাচ্ছেন।

শুক্রবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে ‘প্রিমিয়ার ব্যাংক ইউকে কানাডা এডু এক্সপো-২০২০’ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে সঠিক ধারায় ফিরিয়ে এনেছে। অর্থনীতির চাকা চাঙ্গা রেখেছে। অপরাধীদের বিচারের আওতায় এনেছে। দিনবদলের ইতিহাস সৃষ্টি করেছে।পদ্মা সেতু আমাদের গর্বের বিষয় হয়ে দাঁড়িয়েছে। আর এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখা হাসিনার গতিশীল নেতৃত্বের কারণে। তার মতো অভিজ্ঞতাসম্পন্ন প্রধানমন্ত্রী বিশ্বে আছেন বলে আমার জানা নেই। তিনি চার চারবার বাংলাদেশ সরকারের নেতৃত্ব দিচ্ছেন। প্রধানমন্ত্রী ২০০৮ সালের নির্বাচনী ইশতেহারে দিনবদলের ঘোষণা দিয়েছেন। বর্তমানে দেশে দিনবদল হয়েছে। সব ক্ষেত্রে দেশ উন্নয়নের অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে।

প্রতিমন্ত্রী বলেন, ৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর দেশে আইনের শাসন ছিল না। অপরাধীরা অপরাধ করে পালিয়ে যেত। আইন করে অপরাধীদের বিচার বন্ধ করা হয়েছিল। বঙ্গবন্ধু হত্যার বিচার ও জেলখানায় জাতীয় চারনেতা হত্যার বিচার আইন করে বন্ধ করে দেয়া হয়েছিল। সরকার গত ১১ বছরে অপরাধীদের বিচারের আওতায় আনা হয়েছে। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এফএসিডি-সিএবি’র প্রেসিডেন্ট কাজী ফরিদুল হক হ্যাপি এবং সানজেন এডু লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মনিরুল হক।
পি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • রাজনীতি এর সর্বশেষ
  • রাজনীতি এর পাঠক প্রিয়