• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নারী নির্যাতনসহ যে কোনো অপরাধে কঠোর অবস্থানে সরকার: কাদের (ভিডিও)

আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২০, ১৪:২৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকার নারী নির্যাতনসহ যে কোনো অপরাধে কঠোর অবস্থানে রয়েছে।

আজ রোববার সকালে বিআরটিসির সদর দপ্তরে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধনকালে তিনি একথা বলেন। তিনি তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

বিএনপির আন্দোলনের ওপর জনগণের কোন আস্থা নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, মানুষের সাড়া না পেয়ে বিএনপি বার বার ব্যর্থ চেষ্টা করছে। তারা একবার কোটা সংস্কার আন্দোলন, আবার শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনে জনগণের সাড়া না পেয়ে এখন ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী আন্দোলনের উপর ভর করেছে।

তিনি আরও বলেন, বিএনপি বিগত ১১ বছর ধারাবাহিকভাবে আন্দোলনে ব্যর্থতার পরিচয় দিয়ে আসছে। তাদের নেতারা আন্দোলনের ডাক দিয়ে শীততাপ নিয়ন্ত্রিত কক্ষে বসে পুলিশের গতিবিধির খবর নেন। জনগণের সম্পৃক্ততা যদি কোনো আন্দোলনে না থাকে তাহলে সে আন্দোলন ব্যর্থ হতে বাধ্য।

আরও পড়ুনঃ

সিএনজি চালকের সহযোগিতায় তরুণীকে ধর্ষণের অভিযোগ

নৌকায় নাফ নদী দিয়ে ঢুকলো কোটি কোটি টাকার ইয়াবা

শান্তিপূর্ণ ও গণতান্ত্রিক আন্দোলনে সরকার কোন প্রকার বাধা দিবে না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আন্দোলনের নামে পরিস্থিতি নষ্ট করতে চাইলে, সহিংসতা ছড়ালে জণগণকে সাথে নিয়ে প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন, পদ্মা সেতুর ৩২তম স্প্যান আজ সকালে বসানো হয়েছে। এই সেতু এখন ৪ হাজার ৮০০ মিটার দৃশ্যমান।

অনিয়মের বৃত্ত থেকে বেরিয়ে এসে বিআরটিসিকে জনগণের সেবায় নিয়োজিত করার নির্দেশ দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এহছানে এলাহিসহ অন্যান্য কর্মকর্তারা।
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
‘আ.লীগ সরকার সরকারিভাবে ইফতার বন্ধ করেছে’
জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া উচিত বিএনপির : কাদের 
রাজকুমার মুক্তির আগে নতুন সমালোচনায় শাকিব খান
X
Fresh