• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিএনপি নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে ঝাড়ু মিছিল

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ অক্টোবর ২০২০, ১৭:১৪
Image of broom procession
ঝাড়ু মিছিলের চিত্র

জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক সিপার আল বখতিয়ারকে দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কারের প্রতিবাদে বগুড়ায় ঝাড়ু মিছিল করেছেন তার সমর্থকরা।

শনিবার (৩ অক্টোবর) দুপুরে শহরের পিটিআই মোড় থেকে সাতমাথা এলাকা পর্যন্ত তারা এই মিছিল করেন। এসময় দুই দফা পিটিআই মোড়ে সড়ক অবরোধও করেন সিপারের সমর্থকরা।

দুপুর ১২টার দিকে সিপারের সমর্থকরা পিটিআই মোড় সড়ক অবরোধ করে বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি জানান। পরে তারা শহরে ঝাড়ু মিছিল করেন। মিছিল থেকে বিএনপি নেতাকর্মীরা জেলা বিএনপির আহ্বায়ক ও সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজের বিরুদ্ধে স্লোগান দেন। শেরপুর রোড হয়ে সাতমাথা ঘুরে মিছিলটি পিটিআই মোড়ে গিয়ে শেষ হয়। সিপারকে বহিষ্কারের প্রতিবাদে সেখানে আরও কিছু সময় সড়ক অবরোধ করেন তার সমর্থকরা।

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগ এনে গত ২৯ সেপ্টেম্বর জেলা যুবদলের সাবেক সভাপতি বিএনপি নেতা সিপার আল বখতিয়ারকে বিএনপির প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় বিএনপি। এর পর থেকেই এই বহিষ্কারের জন্য জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজকে দায়ী করে সিপারের সমর্থকরা বিক্ষোভ করছে বগুড়ায়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
পরীক্ষার রুটিন পরিবর্তনের দাবিতে নওগাঁয় শিক্ষার্থীদের মানববন্ধন
ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার 
টেকনাফে ৭ জন অপহরণ, ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি
X
Fresh