• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শেষ পর্যন্ত মাঠ দখল রাখবে বিএনপি: সালাহউদ্দিন আহমেদ

আরটিভি নিউজ

  ৩০ সেপ্টেম্বর ২০২০, ২২:৫৬
Salahuddin Ahmed,
শেষ পর্যন্ত মাঠ দখল রাখবে বিএনপি: সালাহউদ্দিন আহমেদ

আসছে ঢাকা-৫ আসনের নির্বাচনে মাঠ দখল রাখার ঘোষণা দিয়েছে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ।

যতই ভয়ভীতি ও হামলা-মামলা হোক না কেন শেষ পর্যন্ত মাঠে থাকবেন সালাহউদ্দিন আহমেদ।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত জরুরি এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন তিনি।

নির্বাচনের তারিখ ঘোষণা করার পর থেকে আওয়ামী লীগের প্রার্থী গাড়িবহর নিয়ে প্রচারণা শুরু করেছেন। আমি নির্বাচন কমিশনে এ বিষয়ে অভিযোগ দিলেও তারা আমলে নেয়নি। আমরা শান্তিপূর্ণভাবে যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে সভা করার মধ্য দিয়ে নির্বাচনী প্রাচরণা শুরু করেছি। কিন্তু আমাদের প্রচারণায় সন্ত্রাসী হামলা চালানো হচ্ছে। যতই হামলা চালানো হোক, আমরা মাঠে আছি, থাকব। ঘরে ফিরে যাব না। শেষ রক্তবিন্দু দিয়ে হলেও মাঠে থাকব। বললেন সালাহউদ্দিন আহমেদ।

তিনি আরও বলেন, আজ সকাল ১১টায় সায়দাবাদ আর কে চৌধুরী ডিগ্রি কলেজের সামনে পূর্বঘোষিত গণসংযোগ কর্মসূচি ছিল। গতকালই আমরা পুলিশ প্রশাসনকে এ বিষয়ে অবহিত করেছি। কিন্তু আজ পুলিশ প্রশাসনের সামনেই হামলা হয়েছে। স্থানীয় কাউন্সিলর আবুল কালাম অনুর নেতৃত্ব এ হামলা চালানো হয়। আমাদের ওপর বারবার আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু এবং আওয়ামী লীগ নেতা হারুন আর রশিদের নেতৃত্বে হামলা চালানো হচ্ছে। এভাবে আমাদেরকে নির্বাচনে থেকে দূরে রাখা যাবে না। আমরা জনগণের কাছে যাব। শেষ পর্যন্ত মাঠে থাকব।

এম

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা : রিজভী
বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
X
Fresh