• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আবুল হাসনাত আবদুল্লাহর করোনা নেগেটিভ

আরটিভি নিউজ

  ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৩২
Abul Hasanat Abdullah's corona is negative
বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ

বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসনাত আবদুল্লাহর করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। কোভিড-১৯ এর ফল জানার পর চিকিৎসকরা হার্টের চিকিৎসা শুরু করেছেন। হাসপাতাল সূত্রে বিষয়টি জানা গেছে।

এর আগে করোনা উপসর্গ নিয়ে গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন আবুল হাসনাত আবদুল্লাহ। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালের আইসিইউতে (নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র) স্থানান্তর করা হয়েছে।

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে সংসদ ভবনের বাসভবনে অসুস্থ হয়ে পড়লে ৯টার দিকে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিউ) রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তার সুস্থতা কামনায় দলের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

জানা গেছে, রাত ৯টা নাগাদ আবুল হাসানাত আবদুল্লাহ বাসায় শ্বাসকষ্ট অনুভব করেন। এক পর্যায়ে তার অক্সিজেন লেভেল ৩১-এ নেমে আসে। হাসপাতালের আইসিইউতে নেয়ার পর তার অক্সিজেন লেভেল স্বাভাবিক হয়। করোনা উপসর্গ থাকায় তার নমুনাও সংগ্রহ করা হয়।

উল্লেখ্য, ৭৫ বছর বয়সী আবুল হাসনাত আবদুল্লাহ বরিশাল-১ আসনের নির্বাচিত সংসদ সদস্য এবং পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক। আগের সরকারের সময় হাসানাত আবদুল্লাহ জাতীয় সংসদের চিফ হুইপ ছিলেন। তার বড় ছেলে সাদিক আবদুল্লাহ বরিশাল সিটি করপোরেশনের মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ১৯৭৫ সালের ভয়াল কালরাতে নিহত শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ছেলে আবুল হাসানাত আবদুল্লাহ ওই রাতের প্রত্যক্ষ সাক্ষী। চলতি বছরের ৭ জুন তার স্ত্রী সাহান আরা আবদুল্লাহ মারা যান।

আরও পড়ুন: আইসিইউতে আবুল হাসানাত আবদুল্লাহ
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh