• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শেখ হাসিনার জন্যই গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা পেয়েছে: তাপস 

আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৯:০০
Barrister Sheikh Fazle Nur Taposh
ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই বাংলাদেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা পেয়েছে, সংবিধান সমুন্নত হয়েছে এবং মুক্তিযুদ্ধের চেতনা ফিরে এসেছে। বললেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার তাপস বলেন, শেখ হাসিনা আমাদের মাঝে ফিরে এসেছিলেন বলেই আমরা যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন করতে পেরেছি, বঙ্গবন্ধু হত্যার বিচার সম্পন্ন করতে পেরেছি। দেশে মুক্তিযুদ্ধের চেতনা ফিরে আসতে পেরেছে এবং অসাম্প্রদায়িক রাজনীতি পুনঃপ্রতিষ্ঠা পেয়েছে।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্ন সোনার বাংলার অর্থনৈতিক মুক্তি। জাতির পিতার সেই স্বপ্ন জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে চলেছেন।

তিনি বলেন, আজ থেকে এক যুগ আগেও আমাদের মাথাপিছু আয় ছিল মাত্র ৬০০ মার্কিন ডলার, বর্তমানে মাথাপিছু সেই আয় ২০০০ মার্কিন ডলার। আজ আমরা নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করছি। তাই, দেশের উন্নতি ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ
‘নারীদের এগিয়ে নিতে কার্যকর পরিকল্পনা করেছেন প্রধানমন্ত্রী’
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
X
Fresh