• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাজনীতির হাওয়া যেকোনো সময় বদলে যেতে পারে: রিজভী

আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৪:৩৫
Advocate Ruhul Kabir Rizvi
অ্যাডভোকেট রুহুল কবির রিজভী

আবহাওয়ার যেমন নিশ্চয়তা নাই সকালে রোদ বিকেলে বৃষ্টি। রাজনীতির হাওয়া কিন্তু যেকোনো সময় বদলে যেতে পারে। সেই দিনের কথা চিন্তা করুন- এমনই মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

রোববার (২৭ সেপ্টেম্বর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী ছাত্রদল আয়োজিত সিলেটে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণ এবং খাগড়াছড়িতে পাহাড়ি নারীকে ধর্ষণের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

রিজভী বলেন, আজকে আপনারা যে জঘন্য কাজগুলো করছেন এর কিন্তু প্রতিশোধ জনগণ একদিন ঠিকই নেবে। সরকার তার অনাচারগুলো ঢাকার জন্য আর তাদের এই হালুয়া-রুটির সামান্য কিছু ভাগ পাওয়ার জন্য কিছু সাংস্কৃতিক পরজীবীরা একটি নাটক করেছে স্বাধীনতার ঘোষক এবং গণতন্ত্র পুনরুদ্ধারের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে।

বিএনপির এই মুখপাত্র সরকারের উদ্দেশ্যে বলেন, নিজেদের মনের মতো করে সাজানো আইন-শৃঙ্খলা বাহিনীকে দিয়ে কতদিন নিজেদেরকে নিরাপদ রাখবেন? আমাদের সাথে জনগণ আছে আমাদের সাথে রিকশাওয়ালা আছে আমাদের সাথে শ্রমিক আছে আমাদের সাথে ছাত্র আছে আমাদের সাথে শিক্ষক আছে। এদের শক্তিতেই আমরা চলি।

বিএনপি ক্ষমতায় আসার জন্য অলিগলিতে পথ খুঁজছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, অলিগলিতে ঘুরে বেড়ায় যারা, নারীর সম্ভ্রমহানি করে যারা, ধর্ষক আর যারা টাকা পাচারকারী এরা সবাই হচ্ছে আওয়ামী লীগের নেতাকর্মী।

আয়োজিত মানববন্ধনে ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকনের সভাপতিত্ব করেন। ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নির্বাহী কমিটির সদস্য আকরামুল হাসান মিন্টু, ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী শ্রাবণ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সভাপতি আশরাফুল আলম লিঙ্কন, হাফিজুর রহমান হাফিজ, মামুন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: এমসি কলেজে ধর্ষণের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না: কাদের

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
X
Fresh