• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

উপনির্বাচনের তফসিল ঘোষণার অপেক্ষায় বিএনপি

আরটিভি নিউজ

  ২০ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫৯
BNP in the by-election
উপনির্বাচনে বিএনপি

ঢাকা-১৮ এবং সিরাজগঞ্জ-১ এর উপনির্বাচনের তফসিল ঘোষণার পর দুই আসনে প্রার্থী চূড়ান্ত করবে বলে জানিয়েছে বিএনপি। শনিবার দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে এক ভার্চুয়াল বৈঠক হয়, সেখানে এমন সিদ্ধান্ত হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানিয়েছেন। দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটি এই মিটিং এ যুক্ত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, স্থায়ী কমিটির বৈঠকে ঢাকা এবং সিরাজগঞ্জ দুই আসনের উপনির্বাচনের প্রার্থী চূড়ান্ত করা তফসিল ঘোষণা না করা পর্যন্ত অপেক্ষা করার সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া স্থানীয় সরকারের যেসব উপজেলা ও ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠানের তফসিল ঘোষণা করা হয়েছে সেগুলোতে অংশগ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়। ইউনিয়ন ও উপজেলা ইউনিটগুলোর সুপারিশকৃত প্রার্থীদের মনোনয়নের সিদ্ধান্ত গৃহীত হয়।

দেশে নতুন করে বন্যা দেখা দেয়ায় উদ্বেগ প্রকাশ করা, খাদ্যপণ্যের মূল্যবৃদ্ধিতে গভীর উদ্বেগ প্রকাশ করা হয়েছে।

বৈঠকে যুক্ত ছিলেন ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, বাবু গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ ক্রিকেট দলকে ফখরুলের অভিনন্দন
ট্রেনের ভাড়া বৃদ্ধির গুজব ছড়াচ্ছে বিএনপি : রেলমন্ত্রী
‘ফুলের মালা কখনও কখনও ফাঁসির দড়িও হতে পারে’
খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে যাওয়া প্রসঙ্গে যা বললেন আইনমন্ত্রী
X
Fresh