• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ স্বাভাবিক ঘটনা নয়: বিএনপি

আরটিভি নিউজ

  ০৬ সেপ্টেম্বর ২০২০, ২০:৫১
BNP, politics,
ফাইল ছবি

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনা মোটেই স্বাভাবিক ঘটনা নয় বলে জানিয়েছে বিএনপির স্থায়ী কমিটি।

আজ রোববার (৬ সেপ্টেম্বর) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা ওই বিবৃতিতে আরও বলা হয়, নারায়ণগঞ্জ শহরের তল্লা এলাকায় একটি মসজিদে এসি বিস্ফোরণের ফলে প্রায় ২১ জন মুসুল্লি নিহত হয় এবং প্রায় ৫০ জন অগ্নিদগ্ধ হওয়ায় সভায় শোক প্রকাশ করা হয় এবং নিহত ব্যক্তিদের আত্মার মাগফিরাত ও আহত ব্যক্তিদের আরোগ্য কামনা করা হয়। সভায় শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। এই ধরনের বিস্ফোরণ স্বাভাবিক নয় বলে সভায় মত দেওয়া হয় এবং অবিলম্বে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন, দুর্ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের চিহ্নিতকরণ ও বিচারের আওতায় আনার জোর দাবি জানানো হয়।

শনিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিএনপির স্থায়ী কমিটির বৈঠক হয়। ভার্চুয়াল এ বৈঠকে সভাপতিত্ব করেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

সভায় অংশগ্রহণ করেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বরচন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের দিনও নেতাকর্মীদের ঘরে কান্নার রোল : রিজভী
আরও ৩ মামলায় মির্জা আব্বাসের জামিন
ছয় মামলায় গয়েশ্বরের আগাম জামিন
X
Fresh