• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

শ্রিংলার সঙ্গে বৈঠকের বিষয়বস্তু প্রকাশের দাবি বিএনপির

আরটিভি নিউজ

  ১৯ আগস্ট ২০২০, ১৪:৫৭
NAZRUL ISLAM KHAN
ছবি- সংগৃহীত

ভারতের পররাষ্ট্রসচিব হর্ষ বর্ধন শ্রিংলার সঙ্গে সরকারের যে আলোচনা হয়েছে তা জনগণের সামনে প্রকাশের দাবি জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বুধবার জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, পররাষ্ট্রনীতির সবার সাথে বন্ধুত্বপূর্ণ হওয়াটাই উত্তম বলে আমরা বিএনপি মনে করি। জোর করে হোক আর যেভাবেই হোক বর্তমানে যারা সরকারে আছেন তারাই দেশের দায়িত্বে পালন করছেন। তাদের উচিত দেশের স্বার্থে কাজ করা।

বিএনপির এই নেতা বলেন, কোন দেশের সাথে কোন বিষয়ে বৈঠক হলো সে সম্পর্কে জনগণকে অবহিত করা সরকারের দায়িত্ব। কিন্তু এমন অনেক চুক্তি হয়েছে যা এখনও পর্যন্ত প্রকাশ করা হয়নি। আমরা আশা করব সরকার দেশের স্বার্থ রক্ষা করে পররাষ্ট্রনীতির পরিচালনা করবে এবং জনগণকে সব বিষয় অবহিত করবে।

তিনি বলেন, আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়া, আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ স্থায়ী কমিটির পক্ষ থেকে স্বেচ্ছাসেবক দলকে অভিনন্দন জানাই। মরহুম শফিউল বারী বাবুর আত্মার মাগফেরাত কামনা করি ও স্বেচ্ছাসেবক দলের সম্পূর্ণ সাফল্য কামনা করছি। আশা করছি একটি জনগণের সরকার প্রতিষ্ঠা করতে পারব।

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরফত আলী শপু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েলসহ সংগঠনটির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনগণের ম্যান্ডেট নিয়েই আ.লীগ রাষ্ট্র পরিচালনা করছে: কাদের
বিয়েবাড়িতে কাজীর সহকারীকে থাপ্পড় বিএনপি নেতার, অতঃপর...  
সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া
বিএনপির ৬১ নেতাকে শোকজ, জবাবের সময় ৪৮ ঘণ্টা
X
Fresh