• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানালেন শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক নেতারা

আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২০, ২৩:০৯
Bangabandhu Sheikh Mujibur Rahman
ছবিঃ সংগ্রহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা।

শাবিপ্রবি সাবেক ছাত্রলীগের ব্যানারে আজ সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে ছাত্রলীগের সাবেক নেতা-কর্মীরা। এদিকে শাবিপ্রবি'র সাবেক নেতা-কর্মীরা আজ বিকেলে সিলেটে বিশ্ববিদ্যালটিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বাদ আসর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন দোয়া মাহফিল ও মাহফিল পরবর্তী ২০০ জনের মাঝে খাবার বিতরণ করেন।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা-কর্মীদের মধ্যে মুসলেউদ্দিন খুশবু, জাকির হোসেন, সঞ্জিত বণিক, হুমায়ুন কবীর, নজরুল ইসলাম, রাশেদ রাফিউদ্দিন, আখতারুজ্জামাান চৌধুরী রিন্টু, মাসুম বিল্লাহ চৌধুরী, গোলাম কবির, নিশি মোহন নাথ, আবু সুফিয়ান, শামীম আহমেদ, মোঃ আবু নাছের, সঞ্জয় সরকার, আবুল কাশেম, মাহবুবুর রহমান, মলয় সরকার, কামরুজ্জামান সুইট, সাইদুর রহমান মিঠু, শাহাদাত হোসেন শিশির, উত্তম চৌধুরী, শাহনাজ ইভা প্রমুখ ঢাকা ও সিলেটের আয়োজন দুটিতে অংশগ্রহণ করেন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাবিপ্রবি ছাত্রলীগের সাবেকদের ইফতার মাহফিল
বশেমুরবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃত্বে হিরা-মনিরুল
আওয়ামী লীগের আলোচনাসভা আজ
রোববার টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী
X
Fresh