• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিএনপি নেতারা জনগণের পাশে নেই, শুধু ঘরে বসে টিভিতে উকি দেয়: তথ্যমন্ত্রী

আরটিভি নিউজ

  ২৯ জুলাই ২০২০, ২০:১৪
Information Minister Hasan Mahmud
তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

দেশের এই সংকটে বিএনপি নেতারা জনগণের পাশে নেই। বরং দলটির নেতারা শুধু ঘরে বসে টেলিভিশনে উঁকি দিয়ে দেয়। বললেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

করোনা পরিস্থিতিতে খুলনা বিভাগের সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সহযোগিতায় আজ বুধবার দুপুরে যশোর সার্কিট হাউস মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তথ্যমন্ত্রী বলেন, করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা দিয়ে সাংবাদিকদের পাশে দাঁড়ান। ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কা—কোথাও সাংবাদিকদের সহায়তা দেওয়ার নজির নেই। সে ক্ষেত্রে বাংলাদেশের প্রধানমন্ত্রী একটি অনন্য উদাহরণ সৃষ্টি করেন।

হাছান মাহমুদ আরও বলেন, সারা দেশের ৬৪ জেলার দেড় হাজার সাংবাদিককে ঈদের আগে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে। আওয়ামী লীগ ও সরকারের সমালোচনা না করলে যেসব সাংবাদিকের ঘুম হয় না, তাঁরাও এ সহায়তা পাবেন। সে ক্ষেত্রে জেলা প্রশাসকের মাধ্যমে তাঁদের আবেদন করার সুযোগ রয়েছে। পর্যায়ক্রমে সবাই এ সহায়তার আওতায় আসবেন।

আরও পড়ুন: সর্ষের মধ্যে ভূত তাড়াতে হবে: কাদের

এসজে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকার সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে : রিজভী
ইফতার পার্টি করে মিথ্যাচার চালাচ্ছে বিএনপি : কাদের 
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
X
Fresh