itel
logo
  • ঢাকা শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩৮ জন, আক্রান্ত ৪০১৯ জন, সুস্থ হয়েছেন ৪৩৩৪ জন: স্বাস্থ্য অধিদপ্তর

৭ ইঞ্চি ডিসপ্লে ও ৬ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারির স্মার্টফোন মাত্র ১১,৯৯০ টাকায় 

তথ্যপ্রযুক্তি ডেস্ক, আরটিভি নিউজ
|  ২৫ জুন ২০২০, ১৮:৩২
Smartphone with 6-inch display and 8000 mAh battery for just taka 11990
৭ ইঞ্চি ডিসপ্লে ও ৬ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারির TECNO Pouvoir 4
বাংলাদেশের বাজারে টেকনো মোবাইল ফোন ইতোমধ্যে গুণগত মান ও সেবার কারণে স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে প্রথম পছন্দের তালিকায় চলে এসেছে। এরই ধারাবাহিকতায় ট্রানশান বাংলাদেশ তাদের জনপ্রিয় মোবাইল ফোন ব্র্যান্ড টেকনো নিয়মিত ভ্রমণকারী এবং হার্ডকোর গেমারদের ঘন ঘন ফোন চার্জের ঝামেলা থেকে মুক্তি দিতে দেশের বাজারে নিয়ে আসলো ৬ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারিযুক্ত একটি স্মার্টফোন “TECNO Pouvoir 4“। 
ফোনটি ২৫ জুন ২০২০ থেকে বাজারে পাওয়া যাবে মাত্র ১১ হাজার ৯৯০ টাকায়। দেশের বাজারে আসা Pouvoir 4 স্মার্ট ফোনটিতে ব্যাটারি ছাড়াও রয়েছে বেশ কিছু আকর্ষণীয় ফিচার।

৬০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি
যারা নিয়মিত ভ্রমণ করেন আর সোশ্যাল মিডিয়াতে ভ্রমণের ছবি কিংবা ভিডিও প্রচার করতে পছন্দ করেন, তাদের জন্যে আতংকের অপর নাম স্মার্টফোনের চার্জ দ্রুত শেষ হয়ে যাওয়া। তাদের দুশ্চিন্তা কমাতে উপযোগী সঙ্গী হতে চলেছে ‘TECNO POUVOIR 4’। স্মার্ট ফোনটিতে ৬০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি থাকায় চার্জের কথা চিন্তা না করেই টানা ৫১৬ মিনিট ভিডিও রেকর্ডিং, ৬৩৮ মিনিট গেমিং এবং ৭৯২ মিনিট ভিডিও দেখা যাবে।

৭ ইঞ্চি ড্রপ নচ স্ক্রিন
TECNO POUVOIR 4-এ রয়েছে ৭ ইঞ্চি স্ক্রিনের এইচডি+ রেজ্যুলেশনের ডট নচ ডিসপ্লে যা ব্যবহারকারীদের দিবে ডাইনামিক গেমিং এক্সপেরিয়েন্স, এবং সাথে আরও থাকছে সিনেমাটিক ভিডিও এক্সপেরিয়ন্স। আকর্ষণীয় ডিসপ্লেতে ব্যবহারকারীরা যেকোনো হাই ডেফিনিশন ভিডিও কন্টেন্ট স্ট্রিমিং করে স্বাচ্ছন্দ্যে দেখার সুযোগ পাবেন। 

এআই কোয়াড রিয়ার ক্যামেরা
অসাধারণ ছবি তোলার জন্য TECNO POUVOIR 4 ফোনে রয়েছে চারটি রিয়ার ক্যামেরায় কোয়াড ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেলের মূল ক্যামেরা। পাশাপাশি আছে ২ মেগাপিক্সেলের মাইক্রো লেন্স, ২ মেগাপিক্সেলের বোকেহ লেন্স এবং এবং একটি এআই লেন্স। তাছাড়া সুন্দর সেলফি  তোলার জন্য সামনে থাকছে ডুয়েল ফ্ল্যাশ লাইটসহ ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।


দ্রুত পারফরম্যান্স, বড় স্টোরেজ
TECNO Pouvoir 4 শক্তিশালী 2.0Ghz কোয়াড-কোর প্রসেসর এবং ৩ গিগাবাইট র্যা মের সমন্বয়ের পারফর্মেন্সে এনেছে অনন্য বৈশিষ্ট্য তাই আরও ভারী অ্যাপ্লিকেশন এবং গেম চালানো যাবে অনায়াসে। তাছাড়া এই ফোনের ভলিয়ম বাটনকে কাস্টমাইজড করে ফোনের ট্রিগার বাটন হিসেবে ব্যবহার করা যাবে।

ডুয়েল স্টেরিও স্পিকার
হাই কোয়ালিটি সাউন্ড নিশ্চিত করতে POUVOIR 4 –এ আছে ডুয়েল স্টেরিও স্পিকার এবং এতে ব্যবহৃত বিখ্যাত সাউন্ড টেকনোলোজি, DIRAC Audio এর মাধ্যমে লাউড স্পিকার কিংবা হেডফোনে আপনি পাবেন আরও নিখুঁত এবং লাইভ সাউন্ড ইফেক্ট যা আপনার মুভি দেখা কিংবা গেম খেলার অভিজ্ঞতাকে করে তুলবে আরও প্রাণবন্ত ।

আকর্ষণীয় ডিজাইন 
অনবদ্য গ্রেডিয়েন্ট ব্যাক কভার ডিজাইনে ফোনটি পাওয়া যাবে আইস জেডইট ও ফ্যান্টাসি ব্লু রঙে। স্মার্টফোন ব্যবহারকারীদের ফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরও চমকপ্রদ করতে মাত্র ১১ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে এই স্মার্ট ফোনটি।
তাছাড়া POUVOIR 4 –এ রয়েছে মাল্টিফাংশন ফিঙ্গারপ্রিন্ট, ফেস আনলক, গুগল এসিস্টেন্ট বাটন, গেম মোড ২.০, সোশ্যাল টার্বো ৩৬০° ফ্ল্যাশলাইট, সুপার স্ক্রিনশটের মতো আকর্ষণীয় সব ফিচার।
টেকনো মোবাইল ফোনের অন্যান্য সিরিজের হ্যান্ডসেট এর ব্যাপক সফলতার পর বাজারে নতুন আলোড়ন সৃষ্টি করার সকল ফিচার আছে TECNO Pouvoir 4 স্মার্টফোনে। এই সম্পর্কে আরও জানতে আপনার নিকটস্থ স্মার্টফোন আউটলেটগুলোতে খোঁজ নিন অথবা ভিজিট করুন : www.tecno-mobile.com/bd
সি/
 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৫৩২৭৭ ৬৬৪৪২ ১৯২৬
বিশ্ব ১০৬০২০৭৬ ৫৮১৩১৮২ ৫১৪৩২২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ
  • তথ্যপ্রযুক্তি এর পাঠক প্রিয়