logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

টেকনো নিয়ে এলো দুটি নতুন ক্যামেরা কেন্দ্রিক স্মার্টফোন 

টেকনোর নতুন ক্যামেরা কেন্দ্রিক স্মার্টফোন “TECNO CAMON 15 PRO” এবং “TECNO CAMON 15”
মোবাইল ব্র্যান্ড টেকনো সম্প্রতি বাজারে নিয়ে এলো তাদের দুটি নতুন ক্যামেরা কেন্দ্রিক স্মার্টফোন “TECNO CAMON 15 PRO” এবং “TECNO CAMON 15” দুটি ফোনের মধ্যে উল্ল্যেখযোগ্য কমন ফিচার হিসেবে থাকছে এর অসাধারন 48MP কোয়াড রিয়ার ক্যামেরা, যার সাথে ব্যবহার করা হয়েছে আল্ট্রা নাইট TAIVOS™ চিপ যা অল্প আলোতেও ক্যামেরার ছবিগুলো কে করবে অনেক বেশী প্রাণবন্ত, নিখুঁত এবং উজ্জ্বল।

যেখানে CAMON 15 PRO  এর 48MP প্রধান ক্যামেরার সাথে থাকছে একটি 5MP 115° আল্ট্রাওয়াইড ও  2cm ম্যাক্রো ক্যামেরা, একটি 2MP ডেপথ্ সেন্সর এবং CAMON 15 এর সাথে একটি 2MP 115° আল্ট্রা ওয়াইড ও 2cm ম্যাক্রোক্যামেরা, একটি 2MP ডেপথ্ সেন্সর। ক্যামেরার অন্যান্য ফিচার হিসেবে থাকছে বোকেহ মোড, ফেস বিউটি, নাইট শট, শর্ট ভিডিও, এইচডি আর, ফেস ডিটেকশন, এআই বডি শেপিং, কালারফিল্টার, প্যানোরমা, এবং সেলফ টাইমার।

সুন্দর সেলফি তোলার জন্য CAMON 15 PRO- এর সব থেকে আকর্ষণীয় ফিচার হিসেবে আছে এর স্বয়ংক্রিয় 32MP পপ আপ সেলফি ক্যামেরা এবং CAMON 15 এ আছে 16MP এর সেলফি ক্যামেরা। TECNO CAMON 15PRO এবং CAMON 15-এর বাংলাদেশের বাজারে মূল্য নির্ধারন করা হয়েছে যথাক্রমে ১৯,৯৯০ টাকা এবং ১৫,৯৯০ টাকা।

CAMON 15PRO এবং CAMON 15 ডিভাইস দুটিতে যথাক্রমে রয়েছে 6.6-inch এর একটি FullView ডিসপ্লে এবং 6.6-inch এর ডট-ইন ডিসপ্লে দেয়া হয়েছে যা দিয়ে অনায়াসেই সারাদিন গেমিং এবং ব্রাউজিং করা যাবে। ডিসপ্লে দুটির শার্পনেস, কালার প্রডাকশন, ভিউইং এ্যাংগেল এক কথায় অসাধারণ। আর তাই গেমস এবং মুভি দেখার এক্সপেরিয়েন্স হবে আরো স্বাচ্ছন্দ্যময়।

CAMON 15PRO এবং CAMON 15 ডিভাইস দুটিতে যথাক্রমে 4000 এমএএইচ এবং 5000 এমএএইচ শক্তিশালী ব্যাটারি দেয়া হয়েছে যা দিয়ে অনায়াসেই সারাদিন গেমিং এবং ব্রাউজিং করা যাবে। CAMON 15 PRO- এ আছে 6GB RAM এর সাথে 128GB স্টোরেজএবং CAMON 15- এ দেওয়া হয়েছে 4GB RAM এর সাথে 64GB স্টোরেজ যা microSD কার্ড এর মাধ্যমে বাড়ানো যাবে। দুটি ফোনেই রয়েছে এ্যান্ড্রোয়েড Q অপারেটিং সিস্টেম এবং প্রসেসর হিসেবে আছে Helio P35 এবং Helio P22 অক্টাকোর প্রসেসর। দুটি ফোনেই অক্টাকোর প্রসেসর এবং পর্যাপ্ত র্যারম থাকার ফলে হাই ডিমান্ডিং গেমগুলো খেলা যাবে অনায়াসে কোন ধরণের ল্যাগিং ছাড়া। 

পর্যাপ্ত সিকিউরিটির জন্য স্মার্টফোন দুটিতেই ফিংগারপ্রিন্ট সিকিউরিটি এবং ফেস আনলক ফিচার আছে। এছাড়াও আরো কিছু স্পেশাল ফিচার আছে যেমন, ডুয়াল ফোরজি স্ট্যান্ডবাই, ডুয়াল ভোল্টে (নেটওয়ার্ক এনাবল্ড) TECNO CAMON 15 PRO এই স্মার্টফোন পাওয়া যাচ্ছে দুটি নজরকাড়া রঙে Ice Jadeite এবং Opal White এবং CAMON 15 পাওয়া যাচ্ছে Shoal Gold এবং Charm Night Purple দুটি
রঙে।

এস

RTVPLUS