• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রথমবারের মতো দেশে অনুষ্ঠিত হলো 'ই-কমার্স সামিট বাংলাদেশ'

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৬ এপ্রিল ২০১৯, ২৩:১৩

“বিজনেস এবং গ্রাহকদের ডিজিটাল রূপান্তর’’-এই প্রতিপাদ্যে দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলও ই-কমার্স সামিট বাংলাদেশ-২০১৯। বৃহস্পতিবার রাজধানীর বনানীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয় এই সামিট।

ই-কমার্স সামিটে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা সেরা অনলাইন খুচরা বিক্রেতা, ই-কমার্স উদ্যোক্তা এবং ই-কমার্স বিশেষজ্ঞরা অংশ নেন। এই সম্মেলনের মাধ্যমে ই-কমার্স উদ্যোক্তাদের গ্রাহক আকৃষ্ট করা ও গ্রাহকদের সাথে সম্পর্ক উন্নয়ন এবং বিপণন প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দেয়া হয়।

দিনব্যাপী এই সম্মেলনে প্রজেক্ট ম্যানেজমেন্ট ইন ই-কমার্স, ডিজিটাল কন্টেন্ট ফর ই-কমার্স, বিল্ডিং সাকসেসফুল ই-কমার্স মার্কেট প্লেস অ্যান্ড পেমেন্ট সিস্টেম, বিজনেস টু ই-বিজনেস, ই-কমার্স বিজনেস ডেভেলপমেন্ট নিয়ে আলোচনা করা হয়। এছাড়া ই-কমার্স ওমেন এন্ট্রারপ্রেনিয়ারদের নিয়েও ছিল প্যানেল ডিসকাশন।

সম্মেলনে উপস্থিত ছিলেন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট রেজওয়ানুল হক জামি, কমিউনিকেশন ডিরেক্টর সাহাব উদ্দিন শিপন, আই-ভেঞ্চার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দস্তগীর শেখসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

আই-ভেঞ্চার লিমিটেডের সহযোগিতায় প্রথমবারের মতো এই সম্মেলন আয়োজন করেছে ইয়াং। আগামীতেও ই-কমার্স ইন্ডাস্ট্রির উদ্যোক্তাদের নিয়ে এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানান প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মুসলিম উদ্দিন বাপ্পি।

মন্তব্য করুন

daraz
  • তথ্যপ্রযুক্তি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাকা ফিরে পেতে অপেক্ষা বাড়ছে ইভ্যালি গ্রাহকদের
টাকার টেনশনে দুইবার স্ট্রোক করেন ইভ্যালির গ্রাহক
আলেশার ২০২০ শতাংশ জমির হদিস, আড়ালে আরও কয়েক গুণ
আলেশা মার্টের চেয়ারম্যান ও তার স্ত্রীর ৬ মাসের কারাদণ্ড
X
Fresh