• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

৭ দিনের নিচে ইন্টারনেট প্যাকেজ থাকবে না : বিটিআরসি

অনলাইন ডেস্ক
  ১৬ জানুয়ারি ২০১৯, ১৯:৪১

মোবাইল ফোন অপারেটরদের দেয়া ইন্টারনেট সেবায় সাত দিনের নিচে আর কোনও প্যাকেজ থাকবে না। জানিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

আজ (বুধবার)সংস্থার প্রধান কার্যালয়ে ‘টেলিকম রিপোর্টার্স নেটওয়ার্ক বাংলাদেশ (টিআরএনবি)’-এর সদস্যদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা জানায় বিটিআরসি।

বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক জানান, আগামী ২৭ জানুয়ারি থেকে সিদ্ধান্তটি কার্যকর করতে খুব দ্রুত সময়ে মধ্যে মোবাইল ফোন অপারেটরদের কাছে চিঠি পাঠানো হবে।

তিনি জানান, এর আগে বিটিআরসি সাত দিনের নিচের ইন্টারনেট প্যাকেজগুলো বন্ধ করার ঘোষণা দিয়েও তা থেকে সরে এসেছিল। কারন ওই সময় সিদ্ধান্ত নেয়া হলেও বেশিরভাগ মোবাইল ফোন কোম্পানির বহু প্যাকেজ থাকায় তা তাৎক্ষণিকভাবে কার্যকর করা যায়নি। ওই প্যাকেজগুলো আগামী ১ ফেব্রুয়ারির আগেই শেষে হয়ে যাবে।

চেয়ারম্যান বলেন, কল ড্রপের অনেক অভিযোগ রয়েছে। এ বিষয়েও আমরা পদক্ষেপ নিচ্ছি। গুণগত সেবা না দিতে পারলে প্রয়োজনে অপারেটরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন টিআরএনবি সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম সজল ও সাধারণ সম্পাদক সমীর কুমার দে। এ সময় বিটিআরসির কমিশনারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • তথ্যপ্রযুক্তি এর পাঠক প্রিয়
X
Fresh