• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মোবাইল সুরক্ষাকারী অ্যাপ ‘থিফগার্ড’ দিচ্ছে বিশেষ ছাড়

আরটিভি নিউজ

  ০৬ জানুয়ারি ২০২২, ২১:৩৫
মোবাইল সুরক্ষাকারী এ্যাপ 'থিফগার্ড’ দিচ্ছে বিশেষ ছাড়

স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ২৫ শতাংশ ছাড়ে থিফগার্ড ক্রেতাদের জন্য আবারও বিশেষ চমক এনেছে মোবাইল সুরক্ষাকারী এ্যাপ ‘থিফগার্ড’। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৬ থেকে ৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য স্মার্টফোন ও ট্যাব এক্সপো থেকে থিফগার্ড এ্যাপটি ইন্সটল করলেই ক্রেতারা পাচ্ছেন ২৫ শতাংশ ছাড়।
উল্লেখ্য, চুরি কিংবা হারিয়ে যাওয়া মোবাইল ফোন ফেরত পাওয়ার জন্য অত্যাধুনিক সুরক্ষা ফিচার সমৃদ্ধ এই এ্যাপটি ইতোমধ্যেই দেশের বাজারে ব্যাপক সাড়া ফেলেছে।
সম্পূর্ণ বাংলাদেশে তৈরি এই মোবাইল অ্যাপে রয়েছে ফ্যামিলি প্রোটেকশন, পকেট থেফট, ইন্ট্রুডার সেলফির মতো আন্তর্জাতিক মানসম্পন্ন সুরক্ষা সেবা।
সফটালজি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো. সাইদুর রহমান বলেন, প্রতিদিনই অ্যাপটিতে যুক্ত হচ্ছে যুগান্তকারী নতুন নতুন সেফটি ফিচার। প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক আনোয়ার সাদৎ কবির জানান, নতুন বছরের এই উপলক্ষটিকে উৎসবে রূপ দেওয়ার প্রচেষ্টা থেকেই মূলত আমাদের এই বিশেষ ছাড়ের আয়োজন। এ ছাড়াও এ্যাপটির ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে কথা বলতে গিয়ে সফটালজি লিমিটেড এর বিক্রয় বিভাগের প্রধান আজাদুল ইসলাম লিমন জানান- ডিভাইসের সুরক্ষায় সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে প্রযুক্তিগত দিক থেকে আধুনিকতম সংযোজন ও সেরা কাস্টমার সার্ভিস প্রদান করার ক্ষেত্রে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। অন্য দিকে, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে থিফগার্ডের কয়েকটি বিজ্ঞাপণচিত্র ভাইরাল হলে, অ্যাপটির ব্যাপারে নেটিজেনদের ব্যাপক আগ্রহ তৈরি হয়।
এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • তথ্যপ্রযুক্তি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাণিজ্য মেলায় বিশেষ ছাড়, নজর কেড়েছে ক্রেতাদের
কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে বিশেষ ছাড়ে ভর্তি
X
Fresh