• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বেসিস নির্বাচনে হাবিবুল্লাহর নেতৃত্বে ‘সিনার্জি স্কোয়াড’

আরটিভি নিউজ

  ১৯ ডিসেম্বর ২০২১, ১৫:৩১
বেসিস নির্বাচনে হাবিবুল্লাহর নেতৃত্বে ‘সিনার্জি স্কোয়াড’

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) ২০২২-২৩ মেয়াদে কার্যনির্বাহী কমিটি নির্বাচনে ১০ সদস্যের প্যানেলে নির্বাচনে অংশগ্রহণ করছে ‘সিনার্জি স্কোয়াড’। প্যানেলটির নেতৃত্বে রয়েছেন বেসিসের প্রতিষ্ঠাকালে সদস্য এবং দুই মেয়াদে বেসিস প্রেসিডেন্টের দায়িত্ব পালন করা হাবিবুল্লাহ এন করিম।

‘সবকিছুর কেন্দ্রে সদস্যরা, একসঙ্গে গর্জাবো আমরা’ এই প্রত্যয় নিয়ে দেশে ও বিশ্ববাজারে বাংলাদেশের আইসিটি সক্ষমতাকে ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা করতে এবং সংগঠনের সদস্যদের সঙ্গে নিয়ে বাংলাদেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় নেতৃত্ব দিতে চায় ‘সিনার্জি স্কোয়াড’। ‘সিনার্জি স্কোয়াড’ প্যানেল নিয়ে হাবিবুল্লাহ এন করিম বলেন, ‘দেশের অভ্যন্তরীণ বাজার এবং বিশ্ববাজারে বাংলাদেশের আইটি সক্ষমতাকে ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা করতে, চতুর্থ শিল্পবিপ্লব বাস্তবতায় বাংলাদেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় তথ্যপ্রযুক্তি খাতকে নেতৃত্ব গ্রহণের পথ সুগম করতেই তারুণ্য আর অভিজ্ঞতার সমন্বয়ে ‘সিনার্জি স্কোয়াড’ গঠন করে নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নিয়েছি’।

‘সিনার্জি স্কোয়াড’ প্যানেলে জেনারেল সদস্য ক্যাটাগরিতে রয়েছেন টেকনোহেভেন কোম্পানি লিমিটেডের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী হাবিবুল্লাহ্ এন করিম, স্পেকট্রাম সফটওয়্যার অ্যান্ড কনসাল্টিং (প্রাইভেট) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মুশফিকুর রহমান, এডভান্সড ই.আর.পি. (বিডি) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোস্তাফিজুর রহমান সোহেল, ড্রিম-৭১ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রাশাদ কবির, জেড এস সলিউশনস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দা খাদিজা দীনা, দি ডাটাবেজ সফটওয়্যার লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও রাশেদ কামাল, অ্যানালাইজেন বাংলাদেশ লিমিটেডের দ্যা ম্যান অব স্টিল (চেয়ারম্যান) এবং ক্রান্তি অ্যাসোসিয়েটসে্‌র পরিচালক ও সিইও মুহম্মদ রিসালাত সিদ্দীক ও বন্ডস্টাইন টেকনোলজি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মীর শাহরুখ ইসলাম।

এ ছাড়াও অ্যাসোসিয়েট সদস্য ক্যাটাগরিতে রয়েছেন ইওয়াইহোস্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইমরান হোসেন ও এফিলিয়েট সদস্য ক্যাটাগরিতে প্যানেলে রয়েছেন মাইহেলথ বিডি ডটকমের ম্যানেজিং ডিরেক্টর মো.মঞ্জুরুল হক।

দেশের তথ্যপ্রযুক্তি খাতের বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) নির্বাহী কমিটির ২০২২-২০২৩ নির্বাচন হবে ২৬ ডিসেম্বর। ২ বছর মেয়াদে ১১টি পদের জন্যে এই নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • তথ্যপ্রযুক্তি এর পাঠক প্রিয়
X
Fresh