• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এক কয়েনে মিলবে ৪৩টি আইফোন ১৩

তথ্যপ্রযুক্তি ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ সেপ্টেম্বর ২০২১, ২১:২৬
আইফোন ১৩

দিনে দিনে মানুষ একে অপরের কাছে যোগাযোগের সহজ মাধ্যম হিসেবে মোবাইল ফোন বেছে নিয়েছেন। তবে মোবাইল ফোনের চেয়েও মানুষের কাছে এখন বাড়িত আগ্রহ আইফোনের। এখন এক বিটকয়েনে মিলবে ৪৩টি আইফোন।

গত মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ৪টি মডেলের আইফোন থার্টিন এবং আইপ্যাড মিনি উন্মোচন করা হয়েছে। এক বিটকয়েন শনিবার (১৮ সেপ্টেম্বর) ৪৮ হাজার ৬০০ ডলারের কাছাকাছি ছিল।

অ্যাপল বিশ্লেষক মিং চি কুয়োর বলেন, আইফোনের নতুন উদ্দীপনায় মানুষ সুবিধা পাবেন। আইফোন ১৩ প্রো এবং প্রো ম্যাক্সে এক টেরাবাইট পর্যন্ত স্টোরেজ সুবিধা থাকছে। আইফোন ১৩ এবং ১৩ মিনিতে ১২৮ গিগাবাইট, ২৫৬ গিগাবাইট এবং ৫১২ গিগাবাইট পর্যন্ত স্টোরেজ সুবিধা থাবছে।

আইফোন ১৩-এর এক হাজার ১২৯ ডলারে ৫১২ গিগাবাইট এবং ৯২৯ ডলারে ২৫৬ গিগাবাইট। সেই হিসেবে এক বিটকয়েনে ৫১২ গিগাবাইটের ৪৩টি, ২৫৬ গিগাবাইটের ৫২টি এবং ১২৮ গিগাবাইটের ৫৮টি আইফোন মিলবে।

এদিকে আইফোন ১৩ মিনি দাম ১২৮ গিগাবাইট, ২৫৬ গিগাবাইট এবং ৫১২ গিগাবাইট পর্যন্ত স্টোরেজ সুবিধা। দাম পড়বে যথাক্রমে ৭২৯ ডলার, ৮২৯ ডলার এবং এক হাজার ২৯ ডলার। সেই হিসেবে এক বিটকয়েনে ৫১২ গিগাবাইটের ৪৭টি, ২৫৬ গিগাবাইটের ৫৮টি এবং ১২৮ গিগাবাইটের ৬৬টি আইফোন ১৩ মিনি মিলবে।

এছাড়াও ৯৯৯ ডলারে আইফোন প্রো ১৩ ও আইফোন ১৩ প্রো ম্যাক্সে পাওয়া যাচ্ছে।
সূত্র: ইয়াহু ফাইন্যান্স

এফএ

মন্তব্য করুন

daraz
  • তথ্যপ্রযুক্তি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে যেসব রঙের পোশাকে স্বস্তি মিলবে
রোববার থেকে মিলবে ঈদের নতুন নোট
রাজধানীর যেসব স্থানে কৃষকের দামে মিলবে তরমুজ
৭ এপ্রিলের টিকিট মিলবে বৃহস্পতিবার
X
Fresh