• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মুখ বন্ধ করে দুই ঘণ্টা বসে থেকে ইউটিউবে ভাইরাল

তথ্যপ্রযুক্তি ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২০, ১৫:০৮
Didit.
দিদিত।

করোনাভাইরাসের এই সংকটময় মুহূর্তে মানুষ সময় কাটানোর জন্য ইউটিউবে বা ফেসবুক ভিডিও দেখছেন বেশ। অন্যদিকে মানুষকে বিনোদন দেয়ার জন্য ভিডিও নির্মাণও বেড়েছে। যেহেতু মানুষ এখন দিনের অনেকটা সময় ইউটিউবে কাটাচ্ছে, তাই ভিডিওগুলোও কয়েকদিনের মধ্যে লাখ লাখ ভিউ অতিক্রম করছে। কিন্তু সম্প্রতি ইউটিউবে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, একজন মুখ বন্ধ করে দুই ঘণ্টা বসে আছেন।

ভাইরাল হওয়া লোকটি ইন্দোনেশিয়ার এক ইউটিউবার। তিনি নিজের ভিডিও শেয়ার করেছেন। শিরোনাম ‘2 JAM nggak ngapa-ngapain’ (দুই ঘণ্টায় কিছুই করিনি)।

গত ১০ জুলাই ভিডিওটি ইউটিউবে শেয়ার করেন ইউটিউবার মুহাম্মদ দিদিত। এখনো পর্যন্ত ওই ভিডিওটি আড়াই ২ মিলিয়নেরও বেশি মানুষ দেখেছেন। এই প্রসঙ্গে বলে রাখি, দিদিতের ইউটিউব চ্যানেলের নাম ‘sobat miskin official’, যেখানে তার ৩১ হাজারের বেশি সাবস্ক্রাইবার আছে।

ভিডিওটির দর্শকরা অনেকে অনুমান করার চেষ্টা করেছেন যে, দুই দুই ঘণ্টার মধ্যে দিদিত ঠিক কী করছিলেন। আবার কেউ কেউ গুনে দেখছিলেন দিদিত কতবার চোখের পলক ফেলেছেন। অন্যদিকে কিছু মানুষ ভেবেছেন দিদিত হয়তো ভুলবশত রেকর্ড বাটন প্রেস করেছেন। তবে অনেকেই মন্তব্য করেছেন কীভাবে লাখ লাখ দর্শক এই ভিডিওটি দেখতে উৎসাহিত হয়েছেন।

এই বিষয়ে দিদিত বলেছেন, ইন্দোনেশীয় সমাজ তাকে শিক্ষা-বিষয়ক ভিডিও বানাতে জোর করেছে, ফলে অনিচ্ছা সত্ত্বেও ভারাক্রান্ত মন নিয়ে তিনি এই ভিডিও তৈরি করেছেন এবং সেটি দর্শকের দৃষ্টিভঙ্গির ওপর ছেড়ে দিয়েছেন। আপনার যদি হাতে অঢেল সময় থাকে তবে দু-ঘণ্টার এই ভিডিওটি অবশ্যই একবার দেখবেন!

জিএ

মন্তব্য করুন

daraz
  • তথ্যপ্রযুক্তি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাকার বিছানায় ঘুমিয়ে ভাইরাল দুর্নীতিতে অভিযুক্ত নেতা 
আইপিএলের মাঠে কুকুরকে লাথি মারায় ক্ষুব্ধ বরুণ (ভিডিও)
জাতীয় পতাকা উত্তোলনের সময় পকেটে হাত, অধ্যক্ষের ছবি ভাইরাল
যেভাবে দিন কাটছে ‘হাঙর নদী গ্রেনেড’র সেই রইছের (ভিডিও)
X
Fresh