• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

শর্ত সাপেক্ষে ৫৬০টি মডেল মসজিদে ইমাম-মুয়াজ্জিন নিয়োগের সুপারিশ

আরটিভি নিউজ

  ৩০ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৫
মডেল মসজিদ

নির্মাণাধীন ৫৬০টি মডেল মসজিদ যাতে ধর্মীয় উগ্রবাদের কেন্দ্র না হয় সেজন্য বেশকিছু শর্ত সাপেক্ষে ইমাম-মুয়াজ্জিন নিয়োগের সুপারিশ করা হয়েছে। এসব মডেল মসজিদে ইমাম-মুয়াজ্জিনসহ অন্যান্য অস্থায়ী ও স্থায়ী পদে জনবল নিয়োগের ক্ষেত্রে স্থানীয় সংসদ সদস্যদের সুপারিশ লাগবে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সংসদ ভবনে ধর্মবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ৯ম বৈঠকে এ সুপারিশ করা হয়।

বৈঠকে প্রতিটি জেলা, উপজেলায় একটি করে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের কাজ দ্রুততম সময়ের মধ্যে শেষ করার সুপারিশ করা হয়।

যেসব মসজিদের কাজ এখনও শুরু হয়নি অবিলম্বে সেসব মসজিদের কাজ শুরু করা এবং মসজিদ নির্মাণের অগ্রগতি সম্পর্কে স্থানীয় সংসদ সদস্যকে অবহিত করতে সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি মো. রুহুল আমীন মাদানীর সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন কমিটির সদস্য ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, কমিটির সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, শওকত হাচানুর রহমান (রিমন), মনোরঞ্জন শীল গোপাল, ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সচিব (দায়িত্ব প্রাপ্ত), ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক, ওয়াকফ প্রশাসকসহ মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এফএ

মন্তব্য করুন

daraz
  • ধর্ম এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষক নিয়োগের পঞ্চম গণবিজ্ঞপ্তিতে আবেদন শুরু বুধবার
চার হাজার ইমাম-মুয়াজ্জিনকে ঈদ সম্মানি দিলো ডিএনসিসি
৯৬ হাজার ৭৩৬ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন করবেন যেভাবে
এসকেএফ ফার্মায় নিয়োগ, পাবেন প্রভিডেন্ট ফান্ড-গ্র্যাচুইটি
X
Fresh