• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রয়াত আ.লীগ নেতাদের স্মরণে এথেন্সে আলোচনা ও দোয়া মাহফিল

আসলামউজ্জামান, আরটিভি নিউজ

  ০৫ জুলাই ২০২০, ২১:০১
Discussion and prayer gathering in Athens in memory of the late A-League leaders

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা যারা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন তাদের স্মরণে শুক্রবার আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে গ্রীসের রাজধানী অ্যাথেন্স মহানগর যুবলীগ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। এরপর করোনাভাইরাস সম্পর্কে আলোচনা করা হয়।

এথেন্স মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জাবেদ মাহমুদের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন এথেন্স মহানগর যুবলীগের আহ্বায়ক শাকের আহমেদ। প্রধান অতিথি ছিলেন গ্রীস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আল আমিন। বিশেষ অতিথি ছিলেন গ্রীস আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রীস আওয়ামী লীগের সহ-সভাপতি সামাদ মাতব্বর, আবিদ হানজালা, যুগ্ম-সাধারণ সম্পাদক রুহেল আহমদ, আমিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক সোহেল হাওলাদার ও প্রচার সম্পাদক লতিফ মোল্লা।

আরো উপস্থিত ছিলেন শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি রফিকুল ইসলাম নান্টু, জিল্লুর রহমান, সভাপতি নবীগঞ্জ বাহুবল সমাজকল্যাণ সংস্থা, দেলোয়ার প্রধান যুগ্ম আহ্বায়ক গ্রীস যুবলীগ, রাসেল মিয়া যুগ্ম আহ্বায়ক গ্রীস যুবলীগ, আহমেদ উদ্দিন সদস্য সচিব গ্রীস যুবলীগ, আব্দুস সালাম যুগ্ম আহ্বায়ক এথেন্স মহানগর যুবলীগ, সাহেদ আহমদ যুগ্ম আহ্বায়ক এথেন্স মহানগর যুবলীগ, মুমিন খান সাধারণ সম্পাদক গ্রীস ছাত্রলীগ।

এসময় আমন্ত্রিত অতিথিরা করোনাভাইরাস নিয়ে আলোচনা করেন এবং করোনায় সারা বিশ্বে যারা মারা গেছে তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন।
পি

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগের এমপি-মন্ত্রীর সন্তান-স্বজনদের উপজেলা নির্বাচন করতে মানা
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
মধুপুরে আ.লীগের দু’পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়া, আহত ৬
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
X
Fresh