logo
  • ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৯ জন, আক্রান্ত ২৯০৭ জন, সুস্থ হয়েছেন ২০৬২ জন: স্বাস্থ্য অধিদপ্তর

প্রয়াত আ.লীগ নেতাদের স্মরণে এথেন্সে আলোচনা ও দোয়া মাহফিল

আসলামউজ্জামান, আরটিভি নিউজ
|  ০৫ জুলাই ২০২০, ২১:০১
Discussion and prayer gathering in Athens in memory of the late A-League leaders
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা যারা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন তাদের স্মরণে শুক্রবার আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে গ্রীসের রাজধানী অ্যাথেন্স মহানগর যুবলীগ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। এরপর করোনাভাইরাস সম্পর্কে আলোচনা করা হয়। 

এথেন্স মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জাবেদ মাহমুদের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন এথেন্স মহানগর যুবলীগের আহ্বায়ক শাকের আহমেদ। প্রধান অতিথি ছিলেন গ্রীস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আল আমিন। বিশেষ অতিথি ছিলেন গ্রীস আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রীস আওয়ামী লীগের সহ-সভাপতি সামাদ মাতব্বর, আবিদ হানজালা, যুগ্ম-সাধারণ সম্পাদক রুহেল আহমদ, আমিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক সোহেল হাওলাদার ও প্রচার সম্পাদক লতিফ মোল্লা। 

আরো উপস্থিত ছিলেন শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি রফিকুল ইসলাম নান্টু, জিল্লুর রহমান, সভাপতি নবীগঞ্জ বাহুবল সমাজকল্যাণ সংস্থা, দেলোয়ার প্রধান যুগ্ম আহ্বায়ক গ্রীস যুবলীগ, রাসেল মিয়া যুগ্ম আহ্বায়ক গ্রীস যুবলীগ, আহমেদ উদ্দিন সদস্য সচিব গ্রীস যুবলীগ, আব্দুস সালাম যুগ্ম আহ্বায়ক এথেন্স মহানগর যুবলীগ, সাহেদ আহমদ যুগ্ম আহ্বায়ক এথেন্স মহানগর যুবলীগ, মুমিন খান সাধারণ সম্পাদক গ্রীস ছাত্রলীগ। 

এসময় আমন্ত্রিত অতিথিরা করোনাভাইরাস নিয়ে আলোচনা করেন এবং করোনায় সারা বিশ্বে যারা মারা গেছে তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন।
পি
 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৬০৫০৭ ১৫০৪৩২ ৩৪৩৮
বিশ্ব ২০০৩৬৪৭২ ১২৯০৭৫২৯ ৭৩৪১৮১
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • প্রবাস এর সর্বশেষ
  • প্রবাস এর পাঠক প্রিয়