• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মিশিগানে করোনার দুর্যোগে এগিয়ে এলো বাংলাদেশি কমিউনিটির যুবকরা

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র

  ১৬ মার্চ ২০২০, ১২:৩৭
Bangladeshi youth community came forward in the disaster of Corona in Michigan
ছবি সংগৃহীত

করোনাভাইরাসের দুর্যোগময় মুহূর্তে গত রোববার যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেটের ওয়ারেন সিটিতে অবস্থিত দেশি ফ্রুট মার্কেটের সৌজন্যে বিনামূল্যে চাল ও তেল বিতরণ করা হয়। দেশী ফ্রুট মার্কেটের মালিক শেখর দেব জানান, গতকাল পর্যন্ত মিশিগানে চালের সংকট ছিল। গতকাল রাত ১১:৩০ মিনিটের সময় চাল আমার কাছে পৌঁছানোর সঙ্গে সঙ্গে নাজেল হুদার সঙ্গে আলাপ করে আজকের এই কর্মসূচির উদ্যোগ নেয়া হয়।

তিনি বলেন, গতকাল চালের জন্য অনেকেই এসেছিলেন তাদের খালি হাতে বিদায় দিতে হয়েছে। তাই আজকে বিনামূল্যে চাল, তেল এবং অন্যান্য সামগ্রী দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। বিকেল ৫টা থেকে ৭টা পর্যন্ত দেশি ফ্রুট মার্কেটে চলতে থাকে এই বিতরণ কর্মসূচি।

এই কর্মসূচির মূল উদ্যোক্তা ছিলেন মিশিগান বাংলাদেশি কমিউনিটির নাজেল হুদা। তার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, বর্তমানে জরুরি অবস্থা ঘোষণা করার কারণে কিছু মানুষ সাময়িক কষ্টে আছেন বা বর্তমানে চাকুরি নাই। প্রতিদিনের নিত্য প্রয়োজনীয় জিনিস সামগ্রী কেনার সামর্থ্য নাই। যদি আপনি বা আপনার পরিচিত এমন কেউ থাকে আমাদের সরাসরি কল করুন; আমাদের সামর্থ্য অনুযায়ী হেল্প করবো ইনশাল্লাহ। যোগাযোগে: নাজেল হুদা ফোন: (248) 843-5555

বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে এই বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন আরমানী আসাদ, মনজুরুল করিম তুহিন দেশি ফ্রুট মার্কেটের মালিকসহ অনেকে।

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh