• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিজয় দিবস উদযাপন গ্রেটার চট্টগ্রাম অ্যাসোসিয়েশন অব মিশিগানের

কামরুজ্জামান (হেলাল), মিশিগান প্রতিনিধি

  ২৬ ডিসেম্বর ২০১৯, ২০:০০
বিজয় দিবস, যুক্তরাষ্ট্র
নিজস্ব ছবি

যুক্তরাষ্ট্রে গ্রেটার চট্টগ্রাম অ্যাসোসিয়েশন অব মিশিগানের বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশের মহান বিজয় দিবস। গত ২২ ডিসেম্বর রাতে হ্যামট্রাম্যাক সিটির কাবার হাউসে নাচ, গান, আবৃত্তি ও কথামালায় দর্শকদের বিজয়ের রঙে রাঙিয়ে তোলেন আয়োজকরা।

বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীত পরিশেনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা এবং অবসর প্রাপ্ত উপ-সচিব সাইফুদ্দিন মাহমুদ কাদিরী।

হ্যামট্রাম্যাক পাবলিক স্কুলের কোঅরডিনেটর মো: ফিরোজ, বেঙ্গলস অটো সেলসের সত্ত্বাধিকারী গিয়াস তালুকদার এবং যতন বড়ুয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এবং তৎকালীন জাতীয় পতাকা ডিজাইন সম্মিলিত গ্রুপের অন্যতম সদস্য ইউসুফ সালাউদ্দিন আহমেদ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা, বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংগঠক মো: সিরাজুল ইসলাম। এছাড়া আলোচনা করেন বীর মুক্তিযোদ্ধা অনিমেষ বড়ুয়া এবং হ্যামট্রাম্যাক পাবলিক স্কুলের কোঅরডিনেটর মো: ফিরোজ।

অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা এবং তৎকালীন জাতীয় পতাকা ডিজাইন সম্মিলিত গ্রুপের অন্যতম সদস্য ইউসুফ সালাউদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা অনিমেষ বড়ুয়া, হ্যামট্রাম্যাক সিটির নবনির্বাচিত দুই কাউন্সিলর মোঃ কামরুল হাসান ও নাঈম চৌধুরীকে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন যতন বড়ুয়া। সঙ্গীতানুষ্ঠানে শিউলি বড়ুয়া, সঙ্গীতা বড়ুয়া, কানন বড়ুয়া, উত্তম বড়ুয়া, বৃষ্টি চৌধুরী, মানিক বড়ুয়া, মো. হোসেন, আমজাদ হোসেন, পুলিন বড়ুয়া, মিল্টন বড়ুয়া, প্রমি বড়ুয়া, সৌরভ, রমা বড়ুয়া, রঞ্জন বড়ুয়া, ইমা বড়ুয়া, শাম্মী আক্তার ও মুক্তি বড়ুয়া সঙ্গীত পরিবেশন করেন। নৃত্য পরিবেশন করেন জুঁই, ইমা, দিয়া, দিনা।

কে

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
মানবাধিকার প্রতিবেদনে ভিত্তিহীন অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্র : পররাষ্ট্র মন্ত্রণালয়
টিকটক নিষিদ্ধে বিল পাস যুক্তরাষ্ট্রের
X
Fresh