logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

মালয়েশিয়ায় এক বাংলাদেশিকে গলা কেটে হত্যা

  মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি

|  ১৬ নভেম্বর ২০১৯, ১৪:০৪
আব্দুল্লাহ আল-মামুন
নিহত আব্দুল্লাহ আল-মামুন (ছবি সংগৃহীত)
মালয়েশিয়ার কেলাংয়ে আব্দুল্লাহ আল-মামুন (৩২) নামে  এক প্রবাসী বাংলাদেশিকে গলা কেটে হত্যা করা হয়েছে। স্থানীয় সময় শুক্রবার সকাল ১১টার দিকে নিজের দোকানে কাজ করা অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে মামুনকে হত্যা করা হয়। এসময় আহত হন আরও দুই বাংলাদেশি নারী।

মালয়েশিয়ার ক্লাং মেরুর তামান দাতু বান্দার এলাকার মাওফাকাত-এক সড়কের পাশের দোকানে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে স্থানীয় তামিল নাগরিকদের সম্পৃক্ততা থাকতে পারে বলে কয়েকটি সূত্র বলছে।

ভুবন নামের এক প্রত্যক্ষদর্শী জানান, শুক্রবার সকাল ১১টার দিকে কালো রঙের একটি গাড়িতে করে চার থেকে পাঁচজন লোক আসে। তারা ভেতরে ঢুকে দোকানের শাটার বন্ধ করে এ হত্যাকাণ্ড চালায় এবং পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন শাটার খুলে গলা কাটা অবস্থায় দেখতে পায় মামুনকে। এসময় আরও দুই নারীকেও সেখান আহতাবস্থায় উদ্ধার হয়।

জানা গেছে, ওই নারীদের একজন মামুনের অংশীদার ও দোকানের অপর মালিক আবুল হোসেনের স্ত্রীসহ। তারা এই হত্যাকাণ্ডে বাঁধা দেয়ার সময় আহত হন।

এদিকে হত্যাকাণ্ডের কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। তবে কারণ উদঘাটনে ইতোমধ্যে অনুসন্ধানে নেমেছে পুলিশ।

এ বিষয়ে মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনের লেবার কাউন্সিলর জাহিদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি এখনও তারা জানেন না। জানার পর দ্রুতই এ নিয়ে পদক্ষেপ নেয়া হবে বলেও মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, মামুনের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রামনগর গ্রামে। বাবার নাম মুনসুর আলি। ১০ বছর আগে শ্রমিক ভিসায় মালয়েশিয়া আসে তিনি। মামুন কিছুদিন আগে বাড়িতেও গিয়েছিলেন স্বজনদের সঙ্গে সময় কাটাতে।

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪৫১৯৯০ ৩৬৬৮৭৭ ৬৪৪৮
বিশ্ব ৬০৩২৫২৬৯ ৪১৭২৯৫৩৩ ১৪১৮৯৯২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • প্রবাস এর সর্বশেষ
  • প্রবাস এর পাঠক প্রিয়