• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ছাত্রীর মৃত্যু

আব্দুল হামিদ, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

  ১০ নভেম্বর ২০১৯, ১২:৫৯
মেহেরুন চৌধুরী
ছবি সংগৃহীত

যুক্তরাষ্ট্রের পেনসেলভেনিয়া অঙ্গরাজ্যের ফিলাডেলফিয়া শহরে এক বাংলাদেশি ছাত্রী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় মেহেরুন চৌধুরী (১৯) নামের ওই বাংলাদেশির মৃত্যু হয়। তিনি স্থানীয় ড্রেক্সেল ইউনিভার্সিটির দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

মেহেরুনের চাচা লুৎফুর রহমান চৌধুরী বলেছেন, মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল ১০টায় চেসনুট ও ৬০ স্ট্রিট দিয়ে মেহেরুন গাড়ি চালিয়ে যাচ্ছিল। তিন লাইনের এ রাস্তাটিতে কাজ চলছিল। তাই ৫৯ স্ট্রিটে এসে শুধু এক লাইন খোলা ছিল। এমন সময় রাস্তাটিতে খুব জ্যাম লেগে যায় এবং পেছন থেকে অন্য একটি গাড়ি সজোরে ধাক্কা দেয় এবং তার গাড়িটি সামনে দাঁড়িয়ে থাকা স্কুল বাসে ডুকে পড়ে। এতে তার গাড়ির সামনের অংশ চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়।

গুরুতর আহতাবস্থায় মেহেরুন ও তার ছোট ভাইকে ফিলাডেলফিয়ার পুলিশ অ্যাম্বুলেন্স দিয়ে পেন প্রেস-বেটেরিয়ান মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তার ছোট ভাইকে ছেড়ে দেয়া হলেও মেহেরুনকে আইসিইউতে ভর্তি করা হয়। ৩৭ ঘণ্টা লাইফ সাপোর্টে থাকার পর বুধবার রাত সাড়ে ১১টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মেহেরুনের বাবা ফিলাডেলফিয়ার অত্যন্ত প্রিয় মুখ লুৎফর হায়দার চৌধুরী (মিঠু)। তিন ভাই-বোনের মধ্যে মেহেরুন সবার বড়। তার মৃত্যুর সংবাদে প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উন্নতি নেই : যুক্তরাষ্ট্র
বিশ্বে সামরিক ব্যয়ের রেকর্ড, শীর্ষে যুক্তরাষ্ট্র
ইসরাইলি গণহত্যাকে সুরক্ষা দিচ্ছে যুক্তরাষ্ট্র : হামাস
যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা, সর্বশক্তি দিয়ে লড়বেন নেতানিয়াহু
X
Fresh