• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মিশিগানে লেখক সাংবাদিক স্বজন সংলাপ অনুষ্ঠিত

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

  ০৩ আগস্ট ২০২১, ২০:১৯
মিশিগানে লেখক সাংবাদিক স্বজন সংলাপ অনুষ্ঠিত
সংগৃহীত

গত রোববার বিকেল মিশিগান স্টেটের ওয়ারেন সিটির বিসমিল্লাহ রেস্টুরেন্টে লেখক সাংবাদিক স্বজন সংলাপ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হ্যামটরমিক সিটির মেয়র ক্যারন মায়েস্কী, কাউন্সিলর কামরুল হাসান, কাউন্সিলর নাইম চৌধুরী, মেয়র প্রার্থী কামাল রহমান, কাউন্সিলর প্রার্থী মুহিত মাহমুদ, কাউন্সিলর প্রার্থী আরমানী আসাদ, কাউন্সিলর প্রার্থী আবু মুসাসহ নিউইয়র্ক থেকে আগত বিশিষ্ট লেখক এবং সাংবাদিকগণ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রথম আলোর উত্তর আমেরিকার আবাসিক সম্পাদক ইব্রাহিম চৌধুরী, এছাড়া মিশিগানে বসবাসরত লেখক, সাংবাদিক, ব্যবসায়ী, চাকুরীজীবী, রাজনীতিবিদ, কমিউনিটি নেতারাসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন এবং তারা গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

কমিউনিটির জন্য টিভি এবং প্রিন্ট মিডিয়াতে বিশেষ ভূমিকা রাখার জন্য মিশিগানে ৩ জন বাংলাদেশি সাংবাদিককে সিটি অব হ্যামটরমিকের পক্ষ থেকে ভালো কাজের স্বীকৃতির সার্টিফিকেট প্রদান করেন হ্যামটরমিক সিটির মেয়র ক্যারন মায়েস্কী। করোনার মহামারিসহ প্রতিটি সময় টিভি মিডিয়াতে বিশেষ ভূমিকা রাখার জন্য আরটিভির যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলালকে এই সম্মানে ভূষিত করা হয়।

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের মিশিগানে একুশের প্রথম প্রহরে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন
X
Fresh