• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মালয়েশিয়ায় স্বদেশীকে হত্যার পর পুতে রাখে বাংলাদেশি

মালয়েশিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জুলাই ২০২১, ১৩:৪৮
প্রতীকী ছবি

মালয়েশিয়ার সেরাম্বানে এক বাংলাদেশিকে হত্যার পর মাটির নিচে পুতে রাখে এক স্বদেশী সহকর্মী। তারা দুজনই একটি নির্মাণ-খাতে কাজ করতেন এবং পাশাপাশি থাকতেন। পুলিশের বরাত দিয়ে দেশটির জনপ্রিয় অনলাইন দ্যা স্টার এ খবর প্রকাশ করেছে। তবে ২৯ ও ৩০ বছর বয়সের ঐ দুই বাংলাদেশির নাম প্রকাশ করা হয়নি।

সেরাম্বান জেলা পুলিশ প্রধান এসিপি মোহাম্মদ সাঈদ ইব্রাহিম জানান, কথা কাটাকাটির এক পর্যায়ে ভুল বোঝাবুঝির জেরে একজন আরেক জনকে হত্যা করে এবং হত্যার পর তাকে শ্রমিকদের থাকার স্থানের পাশে মাটির নিচে পুতে রাখে।

আটকের পর ২৯ বছর বয়স্ক ঐ বাংলাদেশি কাঠের টুকরা দিয়ে সহকর্মীকে আঘাত করে হত্যার কথা স্বীকার করেছেন। নির্মাণ খাতের পরিচালক নিহত ব্যক্তিকে কাজে না দেখে সন্দেহের বশবর্তী হয়ে হত্যাকারীকে জিজ্ঞাসাবাদ করলে সে সদুত্তর দিতে পারেনি।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ২১ জুলাই সন্ধ্যায় সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাকে ধরে পুলিশে হস্তান্তর করা হয়। ১৩ জুলাই ঐ বাংলাদেশিকে সে হত্যার কথা স্বীকার করে এবং যে কাঠ দিয়ে আঘাত করা হয় এবং যেখানে পুতে রাখা হয় তাও দেখিয়ে দেয়। ৩০২ ধারা মোতাবেক ঐ হত্যাকারীর বিরুদ্ধে অভিযোগ গঠিত হয়েছে বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
গাজায় গণহত্যা চলছেই, যুদ্ধবিরতির প্রস্তাব মানছে না ইসরায়েল
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
নওগাঁয় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন 
X
Fresh