• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নিউইয়র্কে গাড়ি চাপায় আরও এক বাংলাদেশির মৃত্যু

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

  ১০ জুলাই ২০২১, ১১:৪৩
Another Bangladeshi died after being hit by a car in New York
সংগৃহীত

গাড়ি চাপায় বরকত উল্লাহ মুন্না নামে আরও এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে নিউইয়র্কের ম্যানহাটনে এ দুর্ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, নিউইয়র্ক ম্যানহাটনের ইস্ট হাউস্টন এবং ক্লিনটন স্ট্রিট এলাকায় রেস্টুরেন্টের খাবার সরবরাহ করার সময় বরকত উল্লাহ মুন্নাকে একটি গাড়িচাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় স্থানীয় হাসপাতালের নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মুন্না ম্যানহাটনে বাইকে ‘উবার ফুড’ ডেলিভারির কাজ করতো। সে ব্রুকলিনের চার্চ-ম্যাকডোনাল্ড এলাকায় বসবাস করতো। তিন বছর আগে সড়ক পথে বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন মুন্না। তিনি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নবগ্রামের মালের বাড়ির জালাল আহম্মদের ছেলে।

এদিকে, গত ৭ জুলাই দুপর সাড়ে ১২টার দিকে নিউজার্সির প্রসপেক্ট পার্ক সিটি হলের সামনে বাইসাইকেলে করে রাস্তা পাড় হওয়ার সময় একটি গাড়ি বাংলাদেশি যুবক লিপন আহমেদকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন লিপন। তিনি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভবানীপুর গ্রামের লনু মিয়া তালুকদারের পুত্র। লিপন ৪ বছর আগে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে এসেছিলেন।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের
বিলিয়নেয়ারদের সংখ্যায় বিশ্বে তৃতীয় মুম্বাই
নওগাঁ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
নিউইয়র্কে বসেই স্বামী হারানোর খবর পেলেন খালিদের স্ত্রী
X
Fresh