Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

মালয়েশিয়ায় করোনায় আক্রান্ত হয়ে প্রবাসী বাংলাদেশির মৃত্যু 

মালয়েশিয়ায় করোনা আক্রান্ত হয়ে প্রবাসী বাংলাদেশির মৃত্যু 
প্রবাসী বাংলাদেশি

মালয়েশিয়ায় করোনায় আক্রান্ত হয়ে ওয়াসিম মিয়া (৩৮) নামের এক প্রবাসী বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। রোববার (৪ জুলাই) স্থানীয় সময় দুপুর দেড়টায় কুয়ালালামপুরের একটি হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুর আগে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

নিহতের বন্ধু রিসাদ বিন আব্দুল্লাহ হৃদয় জানান, ঠাণ্ডা ও জ্বরে ভুগছিলেন ওয়াসিম। করোনা পজিটিভ আসায় নিজেই কুয়ালালামপুরের একটি হাসপাতালে গিয়ে ভর্তি হন। ভর্তির তিনদিন পর ৩০ জুন তাকে শ্বাসকষ্টের জন্য আইসিইউতে স্থানান্তর করা হয়। এরপর আজ দুপুরে তার মৃত্যুর খবর জানায় হাসপাতাল কর্তৃপক্ষ। তবে, আগে থেকে বড় ধরনের কোনো অসুস্থতা না থাকার পরও যুবক ওয়াসিমের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না বন্ধু রিসাদ বিন আব্দুল্লাহ।

মানিকগঞ্জ সদরের নুরুল ইসলাম ও শেফালি বেগমের ছোট ছেলে ওয়াসিম ২০০৭ সালের জুনে মালয়েশিয়ায় পাড়ি জমান। পরিশ্রম এবং নিষ্ঠার সাথে কাজ করে বড় ভাই সেলিমের সঙ্গে কয়েক বছরের মধ্যেই প্রতিষ্ঠা করেন নিউ ভিশন এসডিএনবিএইচডি নামে একটি প্রতিষ্ঠান। এছাড়া বেশ কয়েকটি মুদি দোকানও পরিচালনা করতেন ওয়াসিম। ব্যক্তি জীবনে সদা হাস্যোজ্জল ও সদালাপী ওয়াসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কুয়ালালামপুরের বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসী বাংলাদেশিরা।

উল্লেখ্য, গেলো বছরের মার্চ থেকে এখনও পর্যন্ত মালয়েশিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫ হাজার ৪৯৭ জন, যার মধ্যে বাংলাদেশিরাও রয়েছেন। তবে ঠিক কতজন বাংলাদেশি এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন তা নিশ্চিত নয়।

জেএইচ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS